Mamata On Nupur Sharma Row: "বিজেপিকে হাতের কাছে পাচ্ছেন না! আমাকে খুন করলে খুশি হবেন? আমি রেডি"

নূপুর শর্মার মন্তব্যের জেরে গোটা দেশে যে অশান্তির পরিবেশ তৈরি হয়েছে, তার জন্য বিজেপিকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে বাংলায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার পক্ষে সওয়াল করলেন। 

Updated By: Jun 9, 2022, 05:43 PM IST
Mamata On Nupur Sharma Row: "বিজেপিকে হাতের কাছে পাচ্ছেন না! আমাকে খুন করলে খুশি হবেন? আমি রেডি"
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বিজেপির সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য। এর জেরে বাংলায় যে অশান্তির পরিবেশ তৈরি হয়েছে, তার তীব্র সমালোচনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। বাংলায় যে বনধ, অবরোধের পন্থা চলবে না, তা সাফ বুঝিয়ে দিলেন মুখ্যমন্ত্রী।    

নূপুর শর্মার মন্তব্যের জেরে গোটা দেশে যে অশান্তির পরিবেশ তৈরি হয়েছে, তার জন্য বিজেপিকে দায়ী করলেন মুখ্যমন্ত্রী। একই সঙ্গে বাংলায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার পক্ষে সওয়াল করলেন। এ দিন নবান্নে সাংবাদিক সম্মেলন করে মমতা বলেন, "যে দু'জন মন্তব্য করেছেন, তাঁদের বিরুদ্ধে থানায়  এফআইআর করুন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদত্যাগের দাবি করুন। রাষ্ট্রপতির কাছে চিঠি লিখুন। আমি চাই বিজেপির বিরুদ্ধে তীব্র আন্দোলন হোক। আমি চাই সংখ্যলঘুদের বিরুদ্ধে কেউ অ্যাটাক করলে, সংখ্যাগুরুরা পাশে দাঁড়াক। সংখ্যাগুরুদের কেউ অ্যাটাক করলে, সংখ্যালঘুরা পাশে দাঁড়ান।
বিজেপি করল ঘটনা। আর বাংলায় অবরোধ হচ্ছে। বাংলায় তো ঘটনা হয়নি।"

এরপর হাতজোড় করে মুখ্যমন্ত্রী অবরোধ তোলার অনুরোধ করেন। তিনি বলেন, "বিজেপির উপর যদি রাগ থাকে, বিজেপিকে হাতের কাছে পাচ্ছেন না ! আমাকে খুন করলে খুশি হবেন? আমি রেডি আছি।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.