Coal Case: রাজ্যের আইনমন্ত্রী Moloy Ghatak-কে দিল্লি ডেকে পাঠাল ED

গত ৬ সেপ্টেম্বর কয়লাকাণ্ডে দিল্লিতে ডেকে পাঠিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) জেরা করে ইডি। 

Updated By: Sep 13, 2021, 10:05 PM IST
Coal Case: রাজ্যের আইনমন্ত্রী Moloy Ghatak-কে দিল্লি ডেকে পাঠাল ED

নিজস্ব প্রতিবেদন: কয়লা পাচার-কাণ্ডে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটককে (Moloy Ghatak) দ্বিতীয়বার তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। মঙ্গলবার তাঁকে দিল্লিতে ইডি-র সদর দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। কলকাতার মামলা দিল্লিতে টেনে নিয়ে যাওয়ার পিছনে রাজনৈতিক ষড়যন্ত্র দেখছে তৃণমূল নেতৃত্ব (TMC)।   

আইনমন্ত্রী মলয় ঘটককে (Moloy Ghatak) এনিয়ে দ্বিতীয়বার তলব করা হল। এর আগে চলতি মাসেই ডেকে পাঠানো হয়েছিল তাঁকে। দিল্লিতে ইডি-র সদর দফতরে হাজির হতে বলা হয়েছে। তবে তিনি দিল্লি যাবেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।     

গত ৬ সেপ্টেম্বর কয়লাকাণ্ডে দিল্লিতে ডেকে পাঠিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) জেরা করে ইডি। ৯ ঘণ্টা জেরার পর অভিষেককে ফের তলব করা হয়েছে বলে সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর। তাঁর স্ত্রী রুজিরাকেও ইতিমধ্যে সমন পাঠিয়েছে ইডি। রুজিরা তদন্তকারীদের জানিয়েছিলেন,'অতিমারি পরিস্থিতিতে দুই সন্তানকে দিল্লি যাওয়া সম্ভব নয়। কলকাতায় বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করা হোক।' কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সমনে বিজেপির হাত দেখছেন তৃণমূল। অভিষেক (Abhishek Banerjee) বলেছিলেন,'যাঁরা বিজেপির বিরুদ্ধে লড়াই করছে তাঁদের হেনস্থা করা হচ্ছে। এটা কলকাতার ঘটনা। আমায় ডেকে পাঠানো হয়েছে দিল্লিতে। গত ৮ ঘণ্টা ধরে ননস্টপ প্রশ্ন করা হয়েছে। তদন্তকারীদের দোষ দিচ্ছি না। তাঁরা নিজেদের কাজ করছেন। তাঁদের উপরেও চাপ দেওয়া হচ্ছে।'   

আরও পড়ুন- Coal Case: '৮ ঘণ্টা ধরে ননস্টপ প্রশ্ন করা হয়েছে', ইডি দফতর থেকে বেরোলেন Abhishek

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.