Coal case: 'অল্প সময়ে দিল্লি যাওয়া সম্ভব নয়', ইডি দফতরে হাজিরায় 'না' মলয় ঘটকের

মঙ্গলবার ইডি-র দফতরে যাচ্ছেন না আইনমন্ত্রী মলয় ঘটক। 

Updated By: Sep 14, 2021, 11:17 AM IST
Coal case: 'অল্প সময়ে দিল্লি যাওয়া সম্ভব নয়', ইডি দফতরে হাজিরায় 'না' মলয় ঘটকের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  মঙ্গলবার ইডি-র দফতরে যাচ্ছেন না আইনমন্ত্রী মলয় ঘটক। অল্প সময়ের নোটিসে তাঁর পক্ষে দিল্লি যাওয়া সম্ভব নয় বলেই জানিয়েছেন তিনি। কয়লা কাণ্ডে জোর তৎপর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লিতে তলব করা হয়েছে মন্ত্রী। 

মলয় ঘটকের আর্জি, ভিডিও কনফারেন্সে জিজ্ঞাসাবাদ করা হোক তাঁকে। তা সম্ভব না হলে কলকাতায় ডাকা হোক তাঁকে। এমনটাই ইডিকে জানিয়েছেন মন্ত্রী। কয়লা কাণ্ডে ইডির সদর দফতরে তলব করা হয়েছিল তাঁকে। 

আরও পড়ুন, Swasthya Sathi: 'স্বাস্থ্যসাথী' কার্ড থাকায় অপারেশনের টাকা নিল না হাসপাতাল, ডাক্তার চাইলেন ১৫ হাজার!

মলয় ঘটকের আইনজীবী দিবাকর কুন্ডু দিল্লিতে গিয়েছেন। মলয় ঘটক জানালেন, উনি নোটিস পেয়েছেন ১০ সেপ্টেম্বর। ১১ এবং ১২ সেপ্টেম্বর ছুটি ছিল । ১৩ সেপ্টেম্বর মন্ত্রিসভার বৈঠক ছিল।তাই এত দ্রুত সব নথি তৈরি করা সম্ভব হয়নি। নোটিস পেয়ে তাই সময় চাইলেন আইনমন্ত্রী। 

প্রসঙ্গত, ইডি সূত্রে খবর, কয়লা কাণ্ডের তদন্তে নেমে একাধিক ব্যক্তির সঙ্গে কথা বলেছেন তদন্তকারীরা। তাঁদের থেকে তথ্য সংগ্রহ করেছেন। তাঁদের বক্তব্য রেকর্ড করেছেন। সেই সূত্র ধরেই মন্ত্রী মলয় ঘটকের নাম উঠে এসেছে। এরপরই মন্ত্রী মলয় ঘটককে তলব করেন তদন্তকারীরা। ইডি ছাড়াও কয়লা কাণ্ডের তদন্ত করছে CBI। অপরাধমূলক ষড়যন্ত্রের তদন্ত করছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাটি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)