মুখ্যমন্ত্রীর বক্তৃতার সিডি চেয়ে পাঠাল নির্বাচন কমিশন

মুখ্যমন্ত্রীর বক্তৃতার সিডি চেয়ে পাঠাল নির্বাচন কমিশন। রবিবার পূর্ব মেদিনীপুরের সভায় মুখ্যমন্ত্রী পুলিসকে হুমকি দিয়েছে বলে অভিযোগ তোলে বিরোধীরা। বিধিভঙ্গের অভিযোগ এনে আজ কমিশনের দ্বারস্থ হয় বিজেপি ও বামেরা। তার পরেই সিডি চেয়ে পাঠায় CEO দফতর। কমিশন সূত্রে খবর সিডি পাঠনো হবে দিল্লিতে। পঞ্চম আর ষষ্ঠ দফার ভোটে এরকমই ভূমিকা পালন করেছে বাহিনী। খানাকুলে  ভোটারদের ব্যারিরেড করে বুথে পৌছে দেন তাঁরা।

Updated By: May 2, 2016, 10:09 PM IST
মুখ্যমন্ত্রীর বক্তৃতার সিডি চেয়ে পাঠাল নির্বাচন কমিশন

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রীর বক্তৃতার সিডি চেয়ে পাঠাল নির্বাচন কমিশন। রবিবার পূর্ব মেদিনীপুরের সভায় মুখ্যমন্ত্রী পুলিসকে হুমকি দিয়েছে বলে অভিযোগ তোলে বিরোধীরা। বিধিভঙ্গের অভিযোগ এনে আজ কমিশনের দ্বারস্থ হয় বিজেপি ও বামেরা। তার পরেই সিডি চেয়ে পাঠায় CEO দফতর। কমিশন সূত্রে খবর সিডি পাঠনো হবে দিল্লিতে। পঞ্চম আর ষষ্ঠ দফার ভোটে এরকমই ভূমিকা পালন করেছে বাহিনী। খানাকুলে  ভোটারদের ব্যারিরেড করে বুথে পৌছে দেন তাঁরা।

গোঘাটে আবার বাম প্রার্থীর উপর হামলার অভিযোগ আসতে শুরু হয় ধরপাকড়। খোদ কলকাতাতেই ক্যাম্প অফিসে জমায়য়েত তুলতে রাফ-অ্যান্ড টাফ ভূমিকা  পুলিসের। শেষ দু দফা ভোটে বাহিনীর ভূমিকায় খুশি সাধারণ মানুষও। তবে পুলিস আর বাহিনীর  ভূমিকায় অবশ্য খুশি নন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার চণ্ডীপুরের সভা থেকে পুলিসের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। আর এই মন্তব্যের জেরেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে হুমকি, নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ এনেছে বিজেপি। বিষয়টি নিয়ে কমিশনের দ্বারস্থ হয় বামেরাও।  এর পরেই  মুখ্যমন্ত্রীর ওই বক্তৃতার সিডি চেয়ে পাঠায় মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতর।

.