ফের অমানবিক মুখ অ্যাপোলোর, রোগীকে বিনা চিকিত্সায় ১৭ ঘণ্টা ফেলে রাখার অভিযোগ

ফের অমানবিক মুখ অ্যাপোলোর। দাবিমতো টাকা দিতে না পারায় রোগীকে বিনা চিকিত্সায় ১৭ ঘণ্টা ফেলে রাখার অভিযোগ উঠল হাসপাতালের বিরুদ্ধে। এমনকি,পরিবার রোগীকে সরিয়ে নিয়ে যেতে চাইলেও টালবাহানা করে অ্যাপোলো।পরিবার চেক দেওয়ায় জমা রাখা হয় অরিজিনাল প্যান কার্ড।

Updated By: Feb 28, 2017, 08:39 PM IST
ফের অমানবিক মুখ অ্যাপোলোর, রোগীকে বিনা চিকিত্সায় ১৭ ঘণ্টা ফেলে রাখার অভিযোগ

ওয়েব ডেস্ক: ফের অমানবিক মুখ অ্যাপোলোর। দাবিমতো টাকা দিতে না পারায় রোগীকে বিনা চিকিত্সায় ১৭ ঘণ্টা ফেলে রাখার অভিযোগ উঠল হাসপাতালের বিরুদ্ধে। এমনকি,পরিবার রোগীকে সরিয়ে নিয়ে যেতে চাইলেও টালবাহানা করে অ্যাপোলো।পরিবার চেক দেওয়ায় জমা রাখা হয় অরিজিনাল প্যান কার্ড।

দাবিমতো টাকা না দেওয়ায় রোগী ভর্তিতে টালবাহানার অভিযোগ। দুর্ঘটনার ১৭ ঘণ্টা পর রোগীর অস্ত্রোপচার। চেক দেওয়ায় প্যান কার্ড জমা রেখে রোগীকে ডিসচার্জ। সঞ্জয় রায়.. রত্না ঘোষের পর এবার বিপন্ন বেলেঘাটার তরুণী। দাবিমতো টাকা না দেওয়ায় প্রায় ১৭ ঘণ্টা তরুণীকে বিনা চিকিত্সায় ফেলে রাখার অভিযোগ উঠল অ্যাপোলোর বিরুদ্ধে।

ঘটনার সূত্রপাত এমাসের ১ তারিখ। বাড়ি ফেরার পথে পথ দুর্ঘটনায় গুরুতর আহত হন ওই তরুণী। সুভাষ সরোবরের কাছে পথ দুর্ঘটনায় কোমর ও পায়ে মারাত্মক চোট পান তিনি। ১ ফেব্রুয়ারি রাতেই তরুণীকে অ্যাপোলোতে নিয়ে যাওয়া হয়। ভর্তির জন্য ৮০ হাজার টাকা দাবি করে অ্যাপোলো। পরিবার কোনওমতে ১ লক্ষ টাকা চেক জোগাড় করে। তারপরই তরুণীকে ভর্তি নেয় অ্যাপোলো। পরের দিন বিকেল সাড়ে চারটেয় তার অস্ত্রোপচার শুরু হয়। কিন্তু, ততক্ষণে পেরিয়ে গেছে মহামূল্যবান ১৭টি ঘণ্টা। এবার শুরু আসল গেম। অস্ত্রোপচারের পর থেকে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে বিল। ৬দিনে বিলের অঙ্ক বেড়ে দাঁড়ায় ৬ লক্ষ ১৬ হাজার টাকা

দিশেহারা পরিবার তরুণীকে অন্য হাসপাতালে ভর্তি করতে চান। অ্যাপোলোকে সেকথা জানাতেই অন্যমূর্তি হাসপাতাল কর্তৃপক্ষের। তাঁদের সাফ কথা ক্যাশে পুরো টাকা মেটাতে হবে। পরিবার চেক দেওয়ায় জমা রাখা হয় প্যান কার্ড।

না, এখানেই শেষ হয়নি হয়রানি। অ্যাপোলো থেকে তরুণীকে আরেক বেসরকারি হাসপাতালে ভর্তি করার পর বোঝা যায় এত টাকা খরচের পরও ঠিকঠাক চিকিত্সা হয়নি। অপারেশন করে বাদ দিতে হয় তার পা।

তারপর কেটে গেছে গোটা একটা সপ্তাহ। এখনও জমা রাখা প্যান কার্ড হাতে পাননি তরুণীর মাসি। মঙ্গলবার ফের হাসপাতালে পৌছতে নয়া নাটক। প্যান কার্ডতো মেলেই নি। উল্টে কেড়ে নেওয়া হয়েছে পরিবারের কাছে থাকা খসড়া বিলও। কী করবেন? কোথায় যাবেন বুঝে উঠতে পারছে না পরিবার।

.