পার্টি অফিস হবে, ফ্ল্যাট খালি করতে দাদাগিরি তৃণমূলের

পার্টি অফিস করার জন্য ফ্ল্যাট খালি করার জন্য চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু ফ্ল্যাট ছাড়তে রাজি না হওয়ায় এক মহিলাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠলো ৩ তৃণমূল কর্মীর বিরুদ্ধে। অভিযোগ জানালেও শাসক দলের নাম শুনে পাশে দাঁড়াল না পুলিস। শাসকদলের এই দাদাগিরি দমদমের বিপিন গাঙ্গুলি রোডে।

Updated By: Feb 27, 2015, 09:01 PM IST
পার্টি অফিস হবে, ফ্ল্যাট খালি করতে দাদাগিরি তৃণমূলের

ওয়েব ডেস্ক: পার্টি অফিস করার জন্য ফ্ল্যাট খালি করার জন্য চাপ দেওয়া হচ্ছিল। কিন্তু ফ্ল্যাট ছাড়তে রাজি না হওয়ায় এক মহিলাকে বেধড়ক মারধরের অভিযোগ উঠলো ৩ তৃণমূল কর্মীর বিরুদ্ধে। অভিযোগ জানালেও শাসক দলের নাম শুনে পাশে দাঁড়াল না পুলিস। শাসকদলের এই দাদাগিরি দমদমের বিপিন গাঙ্গুলি রোডে।

দমদমের ১১২ বিপিন গাঙ্গুলি রোডে বছর পাঁচেক আগে ফ্ল্যাট কেনেন মঞ্জু কর্মকার। ছেলে ও মেয়েরা অন্যত্র থাকায় ফ্ল্যাটে একাই থাকতেন তিনি। তবে ফ্ল্যাট কেনার পর থেকেই লাগাতার স্থানীয় ৩ তৃণমূল কর্মী তারক সাহা, লকু সাহা ও উত্তম শেখরের হুমকির মুখে পড়েন মঞ্জু কর্মকার। অভিযোগ, পার্টি অফিস করার জন্য বৈধ নথি থাকা সত্ত্বেও ফ্ল্যাট খালি করার জন্য চাপ দেওয়া হচ্ছিল ওই মহিলাকে। এই নিয়ে লাগাতার হুমকির পাশাপাশি  ফ্ল্যাটে বেশ কয়েকবার হামলাও চালানো হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে সবকিছুকে ছাপিয়ে গেল তৃণমূল কর্মীদের ঔদ্ধত্য। দলবল নিয়ে মহিলার ফ্ল্যাটে চড়াও হয়ে সাইকেল রাখাকে কেন্দ্র করে বচসা শুরু করেন তারা। এরপর আচমকাই মঞ্জু কর্মকারের ছেলেকে মারধর করা হয়। প্রতিবাদ করায় মারধর করা হয় মঞ্জুদেবী ও তাঁর মেয়েকে।

রাতেই দমদম থানায় দায়ের করা হয় অভিযোগ। তবে লিখিত অভিযোগ নেওয়া হলেও পুলিসের তরফে জানিয়ে দেওয়া হয় শাসক দল ঘটনায় জড়িত থাকায় পাশে দাঁড়াতে পারবে না পুলিস।

যদিও এবিষয়ে ক্যামেরার সামনে মুখ খুলতে চায়নি পুলিস।মুখ খুলতে চায়নি  অভিযুক্ত ৩ তৃণমূল কর্মী তারক সাহা, লকু সাহা ও উত্তম শেখর।

 

.