মন্ত্রিসভা ছাড়তে চায় প্রদেশ কংগ্রেস

রাষ্ট্রপতি নির্বাচনে প্রণব মুখার্জির প্রার্থীপদের বিরোধিতাকে কেন্দ্র করে তৃণমূলের সঙ্গে সম্পর্ক আরও তিক্ত হল প্রদেশ কংগ্রেসের। শুক্রবার কংগ্রেস পরিষদীয় দলের বৈঠকে এই ঘটনায় রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তীব্র ক্ষোভে ফেটে পড়েন কংগ্রেস বিধায়কেরা। এই পরিস্থিতিতে মন্ত্রিসভায় থাকা তাঁদের পক্ষে অস্বস্তিকর বলে জানিয়ে দিয়েছেন কংগ্রেস বিধায়কেরা।

Updated By: Jun 15, 2012, 03:37 PM IST

রাষ্ট্রপতি নির্বাচনে প্রণব মুখার্জির প্রার্থীপদের বিরোধিতাকে কেন্দ্র করে তৃণমূলের সঙ্গে সম্পর্ক আরও তিক্ত হল প্রদেশ কংগ্রেসের। শুক্রবার কংগ্রেস পরিষদীয় দলের বৈঠকে এই ঘটনায় রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তীব্র ক্ষোভে ফেটে পড়েন কংগ্রেস বিধায়কেরা। এই পরিস্থিতিতে মন্ত্রিসভায় থাকা তাঁদের পক্ষে অস্বস্তিকর বলে জানিয়ে দিয়েছেন কংগ্রেস বিধায়কেরা। সরাসরি রাজ্য মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসারও দাবি তোলেন কংগ্রেস বিধায়কেরা।
বৈঠকেই সিদ্ধান্ত হয়েছে, মন্ত্রিসভা ছেড়ে বেরিয়ে আসার অনুমতি চেয়ে সোনিয়া গান্ধীকে চিঠি দেবে প্রদেশ কংগ্রেস। একই সঙ্গে রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলন আরও জোরদার করাররও সিদ্ধান্ত নিয়েছে প্রদেশ কংগ্রেস। বিধানসভার মধ্যেও সরকার বিরোধিতার সুর আরও চড়া করা হবে বলেও সিদ্ধান্ত নিয়েছে প্রদেশ কংগ্রেস।

.