রাজ্যে সন্ত্রাসের অভিযোগে পথে নামছে কংগ্রেস

রাজ্যে সন্ত্রাস এবং পঞ্চায়েতের জনপ্রতিনিধিদের ক্ষমতা খর্ব করা হচ্ছে এই অভিযোগে রাজ্য সরকারের বিরুদ্ধে পথে নামছে কংগ্রেস। পঞ্চায়েতের হাতে অধিক ক্ষমতার দাবিতে বিশে নভেম্বর পঞ্চায়েতরাজ সম্মেলনের ডাক দেওয়া হয়েছে।

Updated By: Nov 16, 2011, 09:33 AM IST

রাজ্যে সন্ত্রাস এবং পঞ্চায়েতের জনপ্রতিনিধিদের ক্ষমতা খর্ব করা হচ্ছে এই অভিযোগে রাজ্য সরকারের বিরুদ্ধে পথে নামছে কংগ্রেস। পঞ্চায়েতের হাতে অধিক ক্ষমতার দাবিতে বিশে নভেম্বর পঞ্চায়েতরাজ সম্মেলনের ডাক দেওয়া হয়েছে। আঠেরোই নভেম্বর মৌসম বেনজির নূরের নেতৃত্বে যুব কংগ্রেসের মৌন মিছিল।
জোট গড়ে সরকার গড়ার ছমাসের মধ্যেই সন্ত্রাসের প্রতিবাদে তৃণমূলের বিরুদ্ধে পথে নামছে কংগ্রেস। আগামী শুক্রবার কংগ্রেস সাংসদ মৌসম নূরের নেতৃত্বে মৌন মিছিলের ডাক দেওয়া হয়েছে। যুব কংগ্রেসের তরফে যে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে, তাতে বলা হয়েছে, সারা রাজ্যে তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা যেভাবে দিনের পর দিন রাজনৈতিক হিংসা ছড়াচ্ছে এবং কংগ্রেস কর্মীদের উপর যেভাবে অকথ্য অত্যাচার ও বর্বরোচিত কাজ চলছে, তার প্রতিবাদেই এই মৌন মিছিল। শুধু মৌসম নূরই নন ক্ষুব্ধ কংগ্রেসের সর্ব স্তরের নেতারাই। কংগ্রেসের এই আন্দোলন ঘিরে শুরু হয়েছে দুদলের চাপানউতোর। সবমিলিয়ে ক্রমশই যেন ঘোরালো হয়ে উঠতে শুরু করেছ জোট পরিস্থিতি।

.