বেতন বৃদ্ধির দাবিতে সরকারি কর্মীদের বিক্ষোভে রণক্ষেত্র বিকাশভবন

  সপ্তম বেতন কমিশনের সুপারিশ কার্যকর করার দাবিতে কো-অর্ডিনেশন কমিটির বিক্ষোভে ধুন্ধুমার বিধাননগরে। পুলিস-বিক্ষোভকারী সংঘর্ষ, হাতাহাতি কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় বিকাশভবন চত্বর।। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হয় পুলিসকে। বিক্ষোভকারীদের মারে আহত হয়েছেন বিধাননগর সাইবার ক্রাইম থানার ওসি-সহ বেশ কয়েকজন পুলিসকর্মী। 

Updated By: Nov 16, 2017, 04:35 PM IST
বেতন বৃদ্ধির দাবিতে সরকারি কর্মীদের বিক্ষোভে রণক্ষেত্র বিকাশভবন

নিজস্ব প্রতিবেদন:  সপ্তম বেতন কমিশনের সুপারিশ কার্যকর করার দাবিতে কো-অর্ডিনেশন কমিটির বিক্ষোভে ধুন্ধুমার বিধাননগরে। পুলিস-বিক্ষোভকারী সংঘর্ষ, হাতাহাতি কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় বিকাশভবন চত্বর।। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হিমশিম খেতে হয় পুলিসকে। বিক্ষোভকারীদের মারে আহত হয়েছেন বিধাননগর সাইবার ক্রাইম থানার ওসি-সহ বেশ কয়েকজন পুলিসকর্মী। 

আরও পড়ুন: দিদির ছোট গাড়িতে ভাই শাহরুখ, ভাইরাল ভিডিও
ষষ্ঠ পে কমিশনের সময়সীমা বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার পে কমিশন দফতর অভিযান কর্মসূচি নেয় বাম প্রভাবিত কো অর্ডিনেশন কমিটি। করুণাময়ী থেকে বিকাশ ভবন পর্যন্ত মিছিল করে যাওয়ার কথা ছিল আন্দোলনকারীদের। তার আগেই মুয়ূখভবনের সামনে মিছিল আটকে দেয় পুলিস। মিছিলের অপর একটি শাখা অন্যদিক দিয়ে বিকাশভবনের কাছাকাছি পৌঁছে যায়। চার সদস্যের প্রতিনিধিদলকে আধিকারিকদের সঙ্গে কথা বলতে দেওয়ার দাবি তোলেন বিক্ষোভকারীরা। কিন্তু পুলিস মিছিল আটকালে, ব্যারিকেড ভেঙে বিকাশ ভবনে ঢোকার চেষ্টা করেন বিক্ষোভকারীরা। 

আরও পড়ুন: রাত জেগে র‍্যাগিংয়ের প্রতিবাদে কলকাতা বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা, 'শীতঘুমে কাতর ভিসি'
এরপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় বিক্ষোভকারীদের। বিক্ষোভকারীদের মারে মাথা ফেটে যায় সাইবার ক্রাইম থানার ওসির। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রীতিমতো বেগ পেতে হয় পুলিসকে। 
 

.