দিদির ছোট গাড়িতে ভাই শাহরুখ, ভাইরাল ভিডিও

শাহরুখ খানকে নিজের ছোট গাড়িতে বিমান বন্দরে ছেড়ে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Nov 16, 2017, 03:38 PM IST
দিদির ছোট গাড়িতে ভাই শাহরুখ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: নিজের ছোট গাড়িতেই ভাইকে বিমানবন্দর পর্যন্ত ছেড়ে এলেন দিদি। দিদি একটা রাজ্যের মুখ্যমন্ত্রী। আর ভাইয়ের নামডাক তো ভুবনজোড়া। আর এজন্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভাই-বোনের এমন সম্পর্ক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'দিদি' বলে ডাকেন শাহরুখ খান। একে ভাই, তার উপর আবার বাদশা। ফলে সেই ভাইয়ের যত্নআত্তির ত্রুটি রাখেন কীভাবে মুখ্যমন্ত্রী! দিদি-ভাইয়ের সুসম্পর্কের ছবিও বহুবার লেন্সবন্দি হয়েছে সংবাদ মাধ্যমের। তবে এবার ঘটেছে অন্য ঘটনা। ২৩ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবের অতিথি শাহরুখকে নিজের ছোট গাড়িতেই বিমানবন্দর পর্যন্ত ছেড়ে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর 'অতিথি বত্সল মমতা'র শাহরুখকে পৌঁছে দেওয়ার এই ভিডিওটিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

মন্নতের গাড়ি বারান্দায় থরে থরে দাঁড়িয়ে থাকে দেশ বিদেশের নামিদামী সংস্থার গাড়ি। আর সেই শাহরুখই কি না  চড়লেন দিদির ছোট স্যান্ট্রো গাড়িতে, আপাতত এমন চর্চাতেই মশগুল নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে, চালকের পাশের আসনে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (বরাবর এই আসনটিই পছন্দ মুখ্যমন্ত্রীর)। পিছনের আসনে কিং খান। বিমানবন্দরে থামল গাড়ি। আগে বেরিয়ে এলেন মুখ্যমন্ত্রী। এরপর পিছনের দরজা ঠেলে নামলেন শাহরুখ। 'দিদি' তথা মুখ্যমন্ত্রীকে পায়ে হাত দিয়ে প্রণাম করে বিদায় নিলেন 'ভাই' শাহরুখ।

চলতি বছরেই রাখিবন্ধন উত্সবে শাহরুখ জানিয়েছিলেন, প্রতিবছর দিদির শুভেচ্ছার জন্য অপেক্ষা করেন তিনি। আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান। সেই সূত্রেই মুখ্যমন্ত্রীর সঙ্গে আলাপ। তারপর মমতা বন্দ্যোপাধ্যায়ের ইচ্ছেয় রাজ্যের পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হন তিনি। কয়েক বছর ধরে কলকাতা চলচ্চিত্র উত্সবের পরিচিত মুখ কিং খান। কলকাতায় এলেই দিদির সঙ্গে দেখা করেন শাহরুখ। কিং খান ও মুখ্যমন্ত্রীর সম্পর্ক কতটা আন্তরিক তা আরও একবার দেখা গেল এই ভিডিওয়, এমনটাই শোনা যাচ্ছে ইতিউতি কান পাতলে। তবে প্রশ্ন একটাই, কতদিন বাদে শাহরুখ এমন 'ছোট্ট' গাড়িতে সওয়ার হলেন? 

আরও পড়ুন, ২৩তম চলচ্চিত্র উৎসবে বলিউড বাদশা শাহরুখ

.