পদ্মের নয়া চমক- কপ্টার নামিয়ে রাজ্যে হাইপ্রোফাইল প্রচার করবে বিজেপি

নয়া কৌশলে রাজ্যে বিধানসভা ভোট করতে চায় বিজেপি। রাজ্যজুড়ে হাই প্রোফাইল ভোট প্রচারের পরিকল্পনা। প্রতিদিন অসংখ্য কপ্টার নামিয়ে চলবে প্রচারের ঢল। দুশো চুরানব্বইটি টি বিধানসভা আসনের দায়িত্বে থাকবেন ভিন রাজ্যের ২৯৪ জন নেতা।

Updated By: Jan 2, 2016, 09:44 PM IST
পদ্মের নয়া চমক- কপ্টার নামিয়ে রাজ্যে হাইপ্রোফাইল প্রচার করবে বিজেপি

ওয়েব ডেস্ক: নয়া কৌশলে রাজ্যে বিধানসভা ভোট করতে চায় বিজেপি। রাজ্যজুড়ে হাই প্রোফাইল ভোট প্রচারের পরিকল্পনা। প্রতিদিন অসংখ্য কপ্টার নামিয়ে চলবে প্রচারের ঢল। দুশো চুরানব্বইটি টি বিধানসভা আসনের দায়িত্বে থাকবেন ভিন রাজ্যের ২৯৪ জন নেতা।
 
আর ক মাস পরেই বিধানসভা ভোট। ২০১৬-র ভোট এক্কেবারে অন্য ধাঁচে করতে চায় রাজ্য বিজেপি। বিজেপির নির্বাচন প্রস্তুতি বৈঠকের প্রথমদিনই ইঙ্গিত স্পষ্ট।

সুষ্ঠুভাবে ভোট পরিচালনার জন্য ১৪টি সাব কমিটি তৈরি হয়েছে।

সবচেয়ে উল্লেখযোগ্য হেলিকপ্টার ল্যান্ডিং সাব কমিটি।

প্রতিদিন অসংখ্য হেলিকপ্টার নামিয়ে এরাজ্যে হাইপ্রোফাইল প্রচার করবে বিজেপি।

রাজ্যের ২৯৪টি বিধানসভা আসনের দায়িত্বে থাকবেন ভিনরাজ্যের ২৯৪জন নেতা।  মাস তিনেক আগে ২৪ ঘণ্টাতেই এখবর প্রথম দেখানো হয়।  

উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, ছত্তিশগড় থেকে প্রথম দফায় ৮ জন নেতা এলেন। পরিকল্পনা অনুযায়ী, ২৯৪জন নেতার সঙ্গে  ১০০জন করে কর্মীও থাকবেন ভোটের কাজে। এদের কোথায় কাজে লাগানো হবে তানিয়ে শনিবার বিস্তারিত আলোচনা হয়।

ভোটের জন্য গড়া ১৪টি সাব কমিটিতে রাহুল সিনহা ও দিলীপ ঘোষ দুই গোষ্ঠীদের অনুগামীরাই জায়গা পেয়েছেন। রাজ্য কমিটি থেকে যাঁরা বাদ পড়েছিলেন, তাঁদের কয়েকজনও এই সাব কমিটিতে জায়গা পেয়েছেন।সদ্য  বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন আমলাদের এই কমিটিতে রাখা হয়েছে। ৩দিনের প্রস্তুতি বৈঠক শেষ হবে সোমবার । তারপরই কোমর বেঁধে প্রচারে নেমে পড়বে বিজেপি।কিন্তু, সত্যিই এবারের ভোটে তৃণমূলের বিরুদ্ধে সর্ব শক্তি দিয়ে ঝাঁপাবে বিজেপি? নাকি ২০১৯-কে পাখির চোখ করে ২০১৬-তে তৃণমূলকে কিছুটা মাটি ছাড়বে পদ্মশিবির?