কলকাতায় আরও ৩ জনের দেহে মিলল করোনাভাইরাস, রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭

শুক্রবার লন্ডন থেকে ফেরা বালিগঞ্জের এক তরুণের দেহে করোনাভাইরাস পাওয়া যায়। এর পরেই তার পরিবারের ১১ জন সদস্যের লালারসের নমুনা পাঠানো হয় পুনের নাইসেড-এ

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Mar 22, 2020, 08:55 PM IST
কলকাতায় আরও ৩ জনের দেহে মিলল করোনাভাইরাস, রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে ৭

নিজস্ব প্রতিবেদন: আতঙ্ক বাড়িয়ে কলকাতায় ৩ জনের দেহ মিলল করোনাভাইরাসের অস্তিত্ব। সবেমিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৭।

আরও পড়ুন-কাল থেকে লকডাউন গোটা রাজ্য, জেনে নিন লকডাউন আসলে কী

শুক্রবার লন্ডন থেকে ফেরা বালিগঞ্জের এক তরুণের দেহে করোনাভাইরাস পাওয়া যায়। এর পরেই তার পরিবারের ১১ জন সদস্যের লালারসের নমুনা পাঠানো হয় পুনের নাইসেড-এ। সেই রিপোর্ট এসেছে। স্বাস্থ্যভবন সূত্রে খবর, ওই তরুণের বাবা, মা ও পরিচারিকার দেহে পাওয়া গিয়েছে করোনাভাইরাস।

লন্ডন থেকে আসার পর ওই তরুণকে ঘরে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়। কিন্তু তা না শুনে সে কখনও পাড়ার চায়ের দোকান, শপিং মল, রেস্তোরাঁয় ঘুরে বেড়িয়েছিল।  প্রথম থেকেই তার মধ্যে কোনও উপসর্গ দেখা যায়নি। দিন তিনেক পরে তার হাঁচি কাশি শুরু হয় বলে খবর।

আরও পড়ুন-Live: ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৬১, রাজ্যে ৪, মোট মৃত্যু ৭

ওই তরুণের পরিবারের বাথরুম ফিটিংয়ের ব্যবসা রয়েছে এসপি মুখার্জি রোডে। সেই দোকানেও সে গিয়েছিল বলে জানা যাচ্ছে। শেষপর্যন্ত পাড়ার লোকের চেষ্টাতেই তার খবর জানাজানি হয়ে যায়। তাকে নিয়ে যাওয়া হয় বেলেঘাটা আইডিতে।

এদিকে, রাজ্যের আরও ১৫ জনের রিপোর্ট আসতে বাকি পুনে থেকে। ফলে আতঙ্ক বাড়ছে লাফিয়ে।

.