বন্ধুদের সঙ্গে আড্ডা, বাবার ব্যবসা, চায়ের দোকান! কোয়ারেন্টাইনে না থেকে সর্বত্র ঘুরে বেড়ান করোনা আক্রান্ত বালিগঞ্জের তরুণ

করোনা উপদ্রুত লন্ডন থেকে ফেরায় তাঁকে পরামর্শ দেওয়া হয়েছিল, বাড়ির ভিতর সম্পূর্ণভাবে কোয়ারেন্টাইনে থাকতে।

Reported By: তন্ময় প্রামাণিক | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Mar 20, 2020, 04:07 PM IST
বন্ধুদের সঙ্গে আড্ডা, বাবার ব্যবসা, চায়ের দোকান! কোয়ারেন্টাইনে না থেকে সর্বত্র ঘুরে বেড়ান করোনা আক্রান্ত বালিগঞ্জের তরুণ

নিজস্ব প্রতিবেদন : মায়ের প্রভাব খাটিয়ে করোনা সতর্কতাবিধি ভাঙার অভিযোগ উঠেছিল সরকারি আধিকারিক আমলার লন্ডন ফেরত ছেলের বিরুদ্ধে। এবার করোনা আক্রান্ত, বালিগঞ্জের বাসিন্দা, ব্যবসায়ী পুত্রের বিরুদ্ধে উঠল আরও গুরুতর অভিযোগ। 

অভিযোগ, ১৩ মার্চ লন্ডন থেকে কলকাতায় ফেরার পর সে বহালতবিয়তে এদিক-ওদিক ঘুরে বেরিয়েছেন। করোনা উপদ্রুত লন্ডন থেকে ফেরায় তাঁকে পরামর্শ দেওয়া হয়েছিল, বাড়ির ভিতর সম্পূর্ণভাবে কোয়ারেন্টাইনে থাকতে। কিন্তু ওই যুবক একাধিক জায়গায় ঘুরে বেরিয়েছেন বলে অভিযোগ উঠছে। অভিযোগ, আবাসনে যেদিন ফিরে আসেন, সেদিন আবাসনের ভিতর ঘুরে বেরান। আবাসনের গেটের উল্টোদিকে একটি চায়ের দোকান রয়েছে। একাধিকবার সেই চায়ের দোকানে আড্ডা দেন ওই তরুণ।

আরও পড়ুন, 'আমি ভর্তি হব না,' বদলে নবান্ন-শপিংমল-ক্লাবে ঘুরে বেড়ান করোনায় আক্রান্ত তরুণ

এখানেই শেষ নয়। কালীঘাট এলাকায়, ২ নম্বর ঈশ্বর গাঙ্গুলি স্ট্রিটে বালার দোকানেও ২ দিন যান করোনা আক্রান্ত তরুণ। ১৪০ নম্বর এসপি মুখার্জি রোডে পারিবারিক দোকান বা ব্যবসার জায়গাতেও গিয়েছেন ওই যুবক। সবমিলিয়ে একাধিকবার এখানে-ওখানে ঘুরে বেড়ান। বন্ধুদের সঙ্গে দেখা করেন। আবাসনের বাইরে চায়ের দোকানে আড্ডা দেন। বাবার দোকানে গিয়ে বসেন। এখন নাইসেডের রিপোর্টে ওই তরুণের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি নিশ্চিত হতেই আতঙ্ক ছড়িয়েছে সব জায়গায়।

.