যাদবপুরে সিপিআইএমের পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা

সিপিআইএমের পোস্টার, ফ্লেক্স এবং পতাকা ছেঁড়াকে ঘিরে উত্তেজনা ছড়ায় যাদবপুর থানা এলাকায়। একশো দুই নম্বর ওয়ার্ডে বামফ্রন্ট মনোনিত সিপিআইএম প্রার্থী হয়েছেন রিঙ্কু নস্কর। শুক্রবার সন্ধে থেকে চিত্তরঞ্জন কলোনির চার নম্বর ঘোষপাড়ায় পাহাড়ায় ছিলেন সিপিআইএম কর্মীরা।

Updated By: Apr 11, 2015, 07:17 AM IST

ওয়েব ডেস্ক: সিপিআইএমের পোস্টার, ফ্লেক্স এবং পতাকা ছেঁড়াকে ঘিরে উত্তেজনা ছড়ায় যাদবপুর থানা এলাকায়। কলকাতা পুরসভার ১০২ নম্বর ওয়ার্ডে বামফ্রন্ট মনোনিত সিপিআইএম প্রার্থী হয়েছেন রিঙ্কু নস্কর। শুক্রবার সন্ধে থেকে চিত্তরঞ্জন কলোনির চার নম্বর ঘোষপাড়ায় পাহাড়ায় ছিলেন সিপিআইএম কর্মীরা।

রাতে যখন তাঁরা খেতে গিয়েছিলেন, সেসময় কয়েকজন যুবক মোটরসাইকেলে চড়ে এসে প্রার্থীর পোস্টার, ব্যানার ও ফ্লেক্স ছিঁড়ে দেয়। ঘটনায় তৃণমূলের দিকেই অভিযোগ রিঙ্কু নস্কর সহ স্থানীয় সিপিআইএম নেতাদের। রাতেই থানায় অভিযোগ দায়ের হয়েছে।

এদিকে, কেন্দ্রীয় বাহিনী নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর গোপন আঁতাত হয়েছে। তাই পুরভোটে এরাজ্যে বাহিনী পাঠাচ্ছে না দিল্লি। শুক্রবার ভাটপাড়া পৌর এলাকার ১৪ নম্বর ওয়ার্ডে সিপিআইএম মনোনিত বামফ্রন্ট প্রার্থীর সমর্থনে আয়োজিত জনসভায় এভাবেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন দলের রাজ্যসভার সাংসদ সীতারাম ইয়েচুরি।

.