Bowbazar Live Update: ফাটল আতঙ্ক বউবাজারে, ফের ঘরছাড়া বহু বাসিন্দা

 ২০১৯ সালে মেট্রোর কাজ চলাকালীন ক্ষতিগ্রস্ত হয় প্রায় ৪০ বাড়ি। পরিস্থিতি এতটাই বিপজ্জনক ছিল যে, বেশ কয়েকটি বাড়ি ভেঙে ফেলতে হয়। ঘরবাড়ি ছেড়ে অস্থায়ী ঠিকানায় যেতে হয় বাসিন্দাদের

Updated By: May 12, 2022, 10:15 AM IST
Bowbazar Live Update: ফাটল আতঙ্ক বউবাজারে, ফের ঘরছাড়া বহু বাসিন্দা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আড়াই বছরের ব্যবধান ফের ফাটল আতঙ্ক ফিরল বউবাজারে। মেট্রো প্রকল্পের পাশে একাধিক বাড়ি ছাড়াও এবার ফাটল ধরেছে রাস্তায়। আতঙ্কে রাস্তায় নেমে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। বাড়ি খালি করার জন্য মাইকিং করা হয়েছে এলাকায়। ঘটনাস্থলে পৌঁছেছেন মেট্রো রেলের আধিকারিকরা।

২০১৯-র অগাস্টের পর ২০২২-র মে। ফের একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। এবারও ঘটনাস্থল বউবাজারে সেই দুর্গা পিটুরি লেন। ২০১৯ সালে মেট্রোর কাজ চলাকালীন ক্ষতিগ্রস্ত হয় প্রায় ৪০ বাড়ি। পরিস্থিতি এতটাই বিপজ্জনক ছিল যে, বেশ কয়েকটি বাড়ি ভেঙে ফেলতে হয়। ঘরবাড়ি ছেড়ে অস্থায়ী ঠিকানায় যেতে হয় বাসিন্দাদের।

10.15 am: বিজেপি সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ দুর্গাপুরে এক চা চক্রে এসে বলেন, "মেট্রো রেলের জন্য যে ফাটল তাতে মেট্রো রেল দায়ী নয়। তৃণমূল নেতারা রুট পাল্টে বউবাজার দিয়ে ঘুরিয়ে দিয়েছে জোর করে। তাই বারবার এই ঘটনা ঘটছে। কলকাতার মানুষকে পাতাল প্রবেশের আগে ভয়ে ভয়ে থাকতে হবে।"

8.10 am: মাইকিং করে বাড়ি খালি করতে বলা হয়েছে বাসিন্দাদের

 

8 am: KMRCL-কে সাহায্য করার জন্য প্রস্তুত রাখা হয়েছে DMG

7.59 am: এখনও পর্যন্ত ১৯, ১৮, ১৮বি, ১৬, ১৬/১, ১৪, ১৫ এই ৭টি বাড়িতে ফাটল দেখা গেছে। এই বাড়িতে থাকা সব পরিবারকে বাড়ি থেকে বের করে নিয়ে যাওয়া হয়েছে

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.