Gariahat Murder: সম্পত্তি বিক্রি নিয়েই বিবাদ! গড়িয়াহাটে দোতলা বাড়ি থেকে উদ্ধার ২ জনের ক্ষতবিক্ষত দেহ

পরিবার সূত্রে খবর, কাঁকুলিয়া রোডের বাড়ি বিক্রি করার চেষ্টা করছিলেন সুবীর চাকী

Updated By: Oct 18, 2021, 11:04 AM IST
Gariahat Murder: সম্পত্তি বিক্রি নিয়েই বিবাদ! গড়িয়াহাটে দোতলা বাড়ি থেকে উদ্ধার ২ জনের ক্ষতবিক্ষত দেহ

নিজস্ব প্রতিবেদন: গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডে নৃশংস হত্যাকাণ্ড। একটি বাড়ির দুটি তল থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতদের ঘাড়, কব্জি, পায়ে ধারাল অস্ত্রের ক্ষত রয়েছে।  দোতলা বাড়ির একতলা থেকে উদ্ধার করা হয়েছে নিউ টাউনের বাসিন্দা সুবীর চাকীর মৃতদেহ। অন্যদিকে, তাঁর গাড়ি চালকের দেহ মেলে বাড়ির দোতলা থেকে।

আরও পড়ুন-Bangladesh: দুর্গাপুজোয় হামলা 'পূর্ব পরিকল্পিত', জানালেন বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী 

পারিবার সূত্রে খবর, কাঁকুলিয়া রোডের বাড়ি বিক্রি করার চেষ্টা করছিলেন সুবীর চাকী। রবিবার কোনও এক ক্রেতাকে বাড়ি দেখানোর জন্য তাঁর গাড়ির চালক রবীন মন্ডলকে নিয়ে কাঁকুলিয়ার বাড়িতে এসেছিলেন সুবীরবাবু। রাতে বাড়ি না ফেরায় ফোন করা হয়। কিন্তু তাঁর ফোন বন্ধ ছিল। খুনের মটিভ কী তা খতিয়ে দেখছে পুলিস।

পুলিসের প্রাথমিক অনুমান সম্পত্তি নিয়ে বিবাদের জেরেই এই খুন। নিহত বাড়ি মালিক যে ওখানে ওইদিন আসবেন তা জানতো আততায়ীরা। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভির ফুটেজ। নিহত বৃদ্ধের মোবাইল ফোনও বন্ধ ছিল।

আরও পড়ুন-Suri : ভয়াবহ দুর্ঘটনায় 'উড়ে গেল' খোলনলচে, দোমড়ানো-মোচড়ানো গাড়িতে মৃত ২ 

পাড়ার লোকজনের বক্তব্য, এরকম খুনোখুনির ঘটনা পাড়ায় আগে কখনও ঘটেনি। নীচে একটি অফিস ছিল। উপরের ঘরে বাড়ি মালিক এসে মাঝে মধ্যে থাকতেন। বছর দুয়েক ধরে বাড়িটি বিক্রির চেষ্টা হচ্ছিল। আজ একতলায় যে অফিসটি ছিল সেখানকার কর্মীরা এসে একজনের মৃতদেহ দেখাতে পান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)