আরজি কর ডেথ সার্টিফিকেট দেওয়ার পর শ্মশানে জেগে উঠল মড়া

১১ জুন ডায়াবেটিস ও হাইপারটেনশনের উপসর্গ নিয়ে আরজি কর হাসপাতালে ভর্তি হন মধ্যমগ্রামের বাসিন্দা বছর পঞ্চান্নর শিবানী বিশ্বাস।

Updated By: Jun 15, 2018, 08:34 PM IST
আরজি কর ডেথ সার্টিফিকেট দেওয়ার পর শ্মশানে জেগে উঠল মড়া

নিজস্ব প্রতিবেদন: শ্মশানে জেগে উঠল মড়া। শুক্রবার দুপুরে অবাক কাণ্ডটি ঘটেছে উত্তর কলকাতার কাশীপুরের রতনবাবুর ঘাটে। ঘটনায় কাঠগড়ায় আরজি কর হাসপাতাল কর্তৃপক্ষ। 

রোগীর পরিজনরা জানিয়েছেন, গত ১১ জুন ডায়াবেটিস ও হাইপারটেনশনের উপসর্গ নিয়ে আরজি কর হাসপাতালে ভর্তি হন মধ্যমগ্রামের বাসিন্দা বছর পঞ্চান্নর শিবানী বিশ্বাস। শুক্রবার তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সক অরিত্রকুমার রায়। ডেথ সার্টিফিকেটও মেলে হাসপাতালের তরফে। এর পরই দেহ সত্কারের জন্য কাশীপুর রতনবাবুর ঘাটে নিয়ে যান পরিজনরা। 

সেখানেই ঘটে অবাক কাণ্ড। শ্মশানে বেশ কিছুক্ষণ অপেক্ষার পর চুল্লিতে দেহ ঢোকানোর কিছু আগে পরিজনরা  বুঝতে পারেন শিবানী দেবীর দেহ উষ্ণতা বেশ বেশি। এমনকী দেহে হৃদস্পন্দনও পান তাঁরা। এর পরই খবর দেওয়া হয় কাশীপুর থানায়। সেখান থেকে পুলিসকর্মীরা এলে শিবানীদেবীকে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। পরিজনরা সেখানে চিকিত্সায় অনাস্থা প্রকাশ করলে শিবানী দেবীকে নিয়ে যাওয়া হয় মধ্যমগ্রাম মাতৃসদনে। তবে তাঁর চিকিত্সা শুরু করা গিয়েছে কি না তা জানা যায়নি।

আরও পড়ুন- শিয়ালদা স্টেশনে গেলেই এবার চোখে পড়বে এই আমূল পরিবর্তন! খেয়াল করেছেন কি?

.