close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বরানগরে বারসিঙ্গারের মৃত্যু ঘিরে রহস্য, সহকর্মীদের কথায় একাধিক অসঙ্গতি

ঘটনায় দানা বাঁধছে রহস্য। এক্ষেত্রে তদন্তে যে বিষয়গুলি উঠে এসেছে...

Ayan Ghoshal | Updated: Aug 14, 2019, 11:22 AM IST
বরানগরে বারসিঙ্গারের মৃত্যু ঘিরে রহস্য, সহকর্মীদের কথায় একাধিক অসঙ্গতি

নিজস্ব প্রতিবেদন: বরানগরে বার সিঙ্গারের মৃত্যু ঘিরে রহস্য। মৃতের নাম দেবাশিস দাস। বরানগরের বিকে মৈত্র রোডের বাসিন্দা দেবাশিস বউবাজারের একটি পানশালায় গান করতেন।

 

পরিবারের দাবি, মঙ্গলবার রাতে অচৈতন্য অবস্থায় দেবাশিসকে কয়েকজন সহকর্মী বাড়িতে নিয়ে যান। তাঁরা কার্যত দেবাশিসকে বাড়ি ফেলেই পালাচ্ছিল বলে অভিযোগ। তাঁরা তিন জন থাকলেও দুজনকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। বাকি এক পালিয়ে যায়। ওই অবস্থায় দেবাশিসকে বরানগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পরিবারের অভিযোগ, সহকর্মীদের বক্তব্যে অসঙ্গতি রয়েছে। সহকর্মীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। বউবাজার থানার পুলিসের সঙ্গে যোগাযোগ করেছে বরানগর থানার পুলিসও।

জানা গিয়েছে, দেবাশিস দাস ২০১৮ সালের জুলাই মাস থেকে সেন্ট্রাল অ্যাভিনিউয়ের চাঁদনি চক মেট্রো স্টেশন লাগোয়া এই পানশালায় কাজ করতেন। পানশালায় তিনি ঢুকতেন বেলা ২টোয়। বার বন্ধ হওয়ার পর রাত ১১টায় বেরিয়ে যেতেন। মঙ্গলবার সাড়ে ১০টায় তাঁকে বারের শৌচালয়ে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন কর্মীরা। ঘটনায় দানা বাঁধছে রহস্য। এক্ষেত্রে তদন্তে যে বিষয়গুলি উঠে এসেছে...

টালিগঞ্জ থানায় হামলা: পিসির পর গ্রেফতার এবার ভাইপোও!

১. বার বন্ধ হয় ১১টায়। দেবাশিসবাবুকে পাওয়া গেল সাড়ে  ১০টায় । তারপরও আধ ঘন্টা পানশালা খোলা ছিল। গ্রাহকরা ছিলেন। কেউ কিছু দেখলেন না?  পানশালাকে কেউ বললেন না দেবাশিসকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা?

২. তাহলে কি ক্রেতাদের মনে আতঙ্ক তৈরি হবে,  তারা আর আসবেন না এটা ভেবে কমপক্ষে আধ ঘন্টা (বার বন্ধ না হওয়া পর্যন্ত) তাঁকে শৌচালয়ে অচৈতন্য অবস্থায় ফেলে রাখা হল?

৩. রাত ১১টায় বার বন্ধ হয়। মঙ্গলবার তেমনটা হয়নি। পাশেই যে পান সিগারেটের দোকানের মালিক বলছেন,  তিনি রাত সাড়ে ১১টা পর্যন্ত দোকান খুলে রেখেছিলেন। তিনি কাউকেই অন্যের কাঁধে ভর দিয়ে বেরতে দেখেন নি। তাহলে কি বার কর্মীরা ঘটনা প্রবাহের সময় সারণি ভুল বলছেন? এই ভুল কি ইচ্ছাকৃত?

৪. দেবাশিসকে নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজ যাওয়া হল। ৫ মিনিটের মধ্যে সেখান থেকে চিকিত্সক না দেখিয়েই তাঁকে নিয়ে ট্যাক্সি করে বরানগর চলে গেলেন তিন বার কর্মী। কেন?

৫. বাড়িতে দেবাশিসকে পৌঁছাতে যাওয়া তিন কর্মী কেন পালানোর চেষ্টা করেছিলেন।

পানশালার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। পরিবারের তরফে খুনের অভিযোগ তোলা হচ্ছে।