Debangshu Bhattacharya: যুব কমিটি থেকে বাদ, তৃণমূলে এবার আইটি সেলের দায়িত্বে দেবাংশু

রাজ্য যুব তৃণমূলের নয়া কমিটি এবার নেতামন্ত্রীদের ছেলে-মেয়েদেরই অগ্রাধিকার। তাহলে এবার দল ছাড়ছেন? দেবাংশু ফেসবুক পোস্টে জল্পনা ছড়িয়েছিল রাজনৈতিক মহলে।

Updated By: Dec 1, 2022, 05:48 PM IST
Debangshu Bhattacharya: যুব কমিটি থেকে বাদ, তৃণমূলে এবার আইটি সেলের দায়িত্বে দেবাংশু

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: পঞ্চায়েত ভোটের আগে তৃণমূলে নয়া দায়িত্বে দেবাংশু ভট্টাচার্য। দলের সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের ইনচার্জ করা হল তাঁকে। 'মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ', বললেন দেবাংশু।

রাজ্য যুব তৃণমূলের নয়া কমিটি এবার নেতামন্ত্রীদের ছেলে-মেয়েদেরই অগ্রাধিকার। তালিকায় নাম রয়েছে ৪৭ জনের। নয়া কমিটিতে জায়গা পেয়েছেন অতীন ঘোষের মেয়ে প্রিয়দর্শিনী ঘোষ, প্রয়াত সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে, এমনকী, বামনেতা ক্ষিতি গোস্বামীর মেয়ের বসুন্ধরা গোস্বামীও! সঙ্গে মন্ত্রী শশী পাঁজার মেয়ে পূজা, চন্দ্রিমা ভট্টাচার্যের ছেলে সৌরভ, শঙ্কর সিংয়ের ছেলে শুভঙ্কর, সঞ্জয় বকশির ছেলে সৌম্য বকশি, শোভনদেবের পুত্র সায়নদেব। শুধু তাই নয়, কমিটি থেকে বাদ পড়লেন যুব তৃণমূলের দু'বারের সাধারণ সম্পাদক দেবাংশু ভট্টাচার্য।

আরও পড়ুন: 'দ্রুত উঠে আসছে, ভারতকে নেতৃত্ব দেবে বাংলা', ভূয়সী প্রশংসায় নয়া রাজ্যপাল

গতকাল, বুধবার ফেসবুকে দেবাংশু পোস্ট দিয়েছিলেন, ‘লেফ্ট জব অ্যাট অল ইন্ডিয়া তৃণমূল ইউথ কংগ্রেস’। যার বাংলা তর্জমা, 'যুব তৃণমূল কংগ্রেসের দায়িত্ব ছাড়লাম'! তাহলে কি এবার দল ছাড়ছেন? ফেসবুক পোস্টে শোরগোল পড়ে গিয়েছিল রাজনৈতিক মহলে। শেষপর্যন্ত  সেই পোস্টটি আবার মুছেও ফেলেন দেবাংশু। বদলে কালো ব্য়াকগ্রাউন্ডে পোস্ট করে ইমোজি! অবশেষে এই তরুণ নেতার হাতে দলের সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের দায়িত্ব তুলে দিল তৃণমূল।

নতুন দায়িত্ব পেয়ে খুশি দেবাংশু। জি ২৪ ঘণ্টাকে তিনি বললেন, 'নতুন কিছু একটা করার সুযোগ পাব। সোশ্য়াল মিডিয়া থেকেই তো পরিচিত পাওয়া, মানুষের ভালোবাসা পাওয়া। দলের ছাত্র-যুব-র পাশাপাশি নতুন একটি শাখা তৈরি হল। মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ, তাঁরা আমায় যোগ্য মনে করেছেন'। সঙ্গে যোগ করলেন, 'যুব থেকে বাদ পড়া নিয়ে কোনও মান-অভিমান নেই। নতুন কোনও জায়গায় গেলে বা পুরনো জায়গা ছেড়ে দিলে লোকে তো ফেসবুকে বায়ো আপডেট করে। আমি আপডেটটা করেছি। সেটা যে পোস্ট হয়ে যাবে জানতাম না'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)