close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

"নিজেকে অপরাধী মনে হচ্ছে", যাদবপুর কাণ্ডে বাবুলকে হেনস্থার জন্য ক্ষমা চাইলেন দেবাঞ্জন

যাদবপুর কাণ্ডে বাবুলকে হেনস্থার জন্য ফেসবুক পোস্টে ক্ষমা চাইলেন দেবাঞ্জন

Moumita Chakrabortty | Updated: Sep 21, 2019, 04:21 PM IST
"নিজেকে অপরাধী মনে হচ্ছে", যাদবপুর কাণ্ডে বাবুলকে হেনস্থার জন্য ক্ষমা চাইলেন দেবাঞ্জন

নিজস্ব প্রতিবেদন: মায়ের আর্তির পর এবার বাবুল সুপ্রিয়র কাছে ক্ষমা চাইলেন বাবুল হেনস্থা কাণ্ডে অভিযুক্ত দেবাঞ্জনবল্লভ চট্টোপাধ্যায়। শনিবার নিজের ফেসবুক পেজে তিনি একটি স্টেটাস আপডেট করছেন। সেখানে দেবাঞ্জন লিখেছেন, "আমি এই বার্তা লিখছি কারণ আমার নিজেকে অপরাধী মনে হচ্ছে, আমার আচরণের জন্য আমাকে ক্ষমা করুন।" 

ইতিমধ্যেই রাজ্যবাসী জেনে গিয়েছেন যাবদপুর বিশ্ববিদ্যালয়ে সাংসদ বাবুল সুপ্রিয়র ওপরে হামলা করেছে দেবাঞ্জনবল্লভ চট্টোপাধ্যায়। বাবুলের চুল ধরে টানার ছবিও ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। আর এতেই আতঙ্কে কাঁটা হয়েছিলেন দেবাঞ্জনবল্লভ চট্টোপাধ্যেয়ের মা রূপালি চট্টোপাধ্যায়-সহ গোটা পরিবার। শনিবার সকালেই স্যোশাল মিডিয়াতে ভাইরাল হয় তাঁর মায়ের একটি ভিডিয়ো বার্তা। 

সেখানে দেখা যায়, বাবুলের উদ্দেশে তিনি বলছেন, "উনি যেন ছেলেকে কোনও রাজনীতিতে না জড়ান। ছোট ছেলে ভুল করে ফেলেছে। বাবুলের কাছে অনুরোধ, ওর পড়াশোনার জীবন যেন শেষ না হয়ে যায়। একজন ক্যান্সার আক্রান্ত মায়ের কথা ভেবে উনি আমার ছেলেকে ক্ষমা করে দিন।" এরপর সেই ভিডিয়ো টুইট করে বাবুল লেখেন, "চিন্তা করবেন না মাসিমা, আমি ওর কোনও ক্ষতি চাই না।"

আরও পড়ুন: কোনও ক্ষতি হবে না আপনার ছেলের, নিগ্রহকারী দেবঞ্জনবল্লভের মায়ের আর্তিতে আশ্বাস বাবুলের

এরপরই নিজের ফেসবুক পেজে একটি পোস্ট করেন দেবাঞ্জনবল্লব। সূত্রের খবর, কোনও কারণে নিজের ফেসবুক অ্যাকাউন্টটি বন্ধ করে রেখেছেন দেবাঞ্জন। এরপর গতকাল একটি পেজ খোলেন তিনি। আজ সেই পেজেই একটি স্ক্রিনশট পোস্ট করা হয়েছে। যা নিয়ে ইতিমধ্য়েই শুরু হয়েছে শোরগোল।