'শোভনকে খুব মিস করছি', বিধানসভায় দাঁড়িয়ে খোলাখুলি বললেন দেবশ্রী

রায়দিঘির সাংসদের মুখে এমন কথা শুনে সাংবাদিকদের কৌতুহলী চোখ যখন উত্তর খুঁজছে, তখন নিজেই তার ব্যাখ্যাও দিলেন দাদার কীর্তির নায়িকা।

Updated By: Dec 3, 2019, 08:08 PM IST
'শোভনকে খুব মিস করছি', বিধানসভায় দাঁড়িয়ে খোলাখুলি বললেন দেবশ্রী
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : "নিজের এলাকায় ঢুকতে পারছি না। হুমকি ফোন আসছে।" মুখ্যমন্ত্রীকে নালিশ করলেন দেবশ্রী রায়। আরও বললেন, "শোভনকে খুব মিস করছি।"

মঙ্গলবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর ঘরে যান রায়দিঘির সাংসদ। মুখ্যমন্ত্রীর কাছে গিয়ে নিজের অসহায় অবস্থার কথা জানান দেবশ্রী রায়। বলেন, তিনি তাঁর নির্বাচনী এলাকায় ঢুকতেই পারছেন না। তিনি আশঙ্কা করছেন, এলাকায় গেলেই সমস্যার মুখে পড়তে হতে পারে তাঁকে। কারণ সেখান থেকে বেশ কয়েকবার ফোন করে তাঁকে হুমকি দেওয়া হয়েছে।

কী হুমকি দেওয়া হচ্ছে তাঁকে? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে দেবশ্রী দাবি করেছেন, "লোকজন ফোন করে অকথ্য গালিগালাজ করছে। বলছে টাকা ফেরত দিতে হবে। অথচ আমি তো কারোও থেকে কোনও টাকা নিইনি।" অন্য কেউ তাঁর নাম করে টাকা নিয়ে থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন দেবশ্রী। এমনকি এর পেছনে সিপিআইএম নেতা কান্তি গঙ্গোপাধ্যায়ের হাত থাকতে পারে বলে অনুমান তাঁর।

আরও পড়ুন, "আমরা মশা আমদানি করলে, ফার্স্ট বলতাম আপানাদের কামড়াতে"

আরও পড়ুন, তৃণমূল কংগ্ৰেস মানুষের কাছে ছাগলের প্রথম সন্তান : মমতা

সবশেষে অবশ্য মোক্ষম স্বীকারোক্তি দেবশ্রীর, "শোভনকে খুব মিস করছি।" রায়দিঘির সাংসদের মুখে এমন কথা শুনে সাংবাদিকদের কৌতুহলী চোখ যখন উত্তর খুঁজছে, তখন নিজেই তার ব্যাখ্যাও দিলেন দাদার কীর্তির নায়িকা। বলেন, "মানে নেতা হিসেবে ওনাকে মিস করছি। যখন যা সমস্যার কথা বলেছি, সঙ্গে সঙ্গে সমাধান করে দিয়েছেন। এখন তো আর কেউ নেই। তাই দিদিকেই বললাম।"