সল্টলেকের ভারতীয় বিদ্যাভবন স্কুল চত্বরে ফের মিলল ডেঙ্গি মশার লার্ভা

ফের আলোচনায় সল্টলেকের ভারতীয় বিদ্যাভন স্কুল। স্কুল চত্বরে ফের মিলল এডিস মশার লার্ভা। ছটি জলের ট্যাঙ্ক এবং ময়লা ফেলার জায়গায় লার্ভা  মিলেছে। যদিও স্কুল কর্তৃপক্ষের দাবি, সাফাই চলছে। এর আগে এই স্কুলেরই দুজন ছাত্রের মৃত্যু হয় ডেঙ্গিতে।

Updated By: Aug 9, 2016, 02:26 PM IST
সল্টলেকের ভারতীয় বিদ্যাভবন স্কুল চত্বরে ফের মিলল ডেঙ্গি মশার লার্ভা

ওয়েব ডেস্ক : ফের আলোচনায় সল্টলেকের ভারতীয় বিদ্যাভন স্কুল। স্কুল চত্বরে ফের মিলল এডিস মশার লার্ভা। ছটি জলের ট্যাঙ্ক এবং ময়লা ফেলার জায়গায় লার্ভা  মিলেছে। যদিও স্কুল কর্তৃপক্ষের দাবি, সাফাই চলছে। এর আগে এই স্কুলেরই দুজন ছাত্রের মৃত্যু হয় ডেঙ্গিতে।

এরপরই অভিভাবকদের বিক্ষোভের জেরে ১৬ অগাস্ট পর্যন্ত বন্ধ রাখা হয় স্কুল। এই সময় স্কুল চত্বর পরিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়।আজ স্কুলে মশা নিধন অভিযান চালায় বিধাননগর পুরসভা। তাদের তরফ থেকে স্পষ্ট জানানো হয়েছে, ১৬ তারিখ পর্যন্ত স্কুল খোলা সম্ভব নয়।

এদিকে, পুরসভার স্বাস্থ্যকর্মীদের অভিযোগ, স্কুলের তরফে সহযোগিতা পাওয়া যাচ্ছে না। আজ সাফাইয়ের জন্য গেলে স্কুলে ঢুকতে দেওয়া হয়নি স্বাস্থ্যকর্মীদের। পরে কাউন্সিলরের উপস্থিতিতে স্বাস্থ্যকর্মীদের কয়েকজনকে ভেতরে যাওয়ার অনুমতি দেয় স্কুল কর্তৃপক্ষ। অন্যদিকে স্কুল এবং সংলগ্ন এলাকা সাফাইয়ের দাবিতে আটত্রিশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরকে ঘেরাও করেন অভিভাবকদের একাংশ।  

.