কোনও বিমা কোম্পানির সঙ্গে চুক্তি হয়নি, ১০ লাখের ঘোষণা শুধু মুখেই : দিলীপ

"আমাদের সাংসদরা ত্রাণ দিতে গেলে পুলিস পাঠিয়ে দিচ্ছেন, কীভাবে আপনি সহযোগিতা আশা করেন?"

Updated By: Apr 29, 2020, 11:46 PM IST
কোনও বিমা কোম্পানির সঙ্গে চুক্তি হয়নি, ১০ লাখের ঘোষণা শুধু মুখেই : দিলীপ

নিজস্ব প্রতিবেদন : "সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে যাব। মুখ্যমন্ত্রী হিম্মত থাকলে আটকাবেন...বেসরকারি হাসপাতালে চিকিৎসা হোক, সরকার খরচের দায়িত্ব নিক। কারণ সরকারি হাসপাতাল তো উঠে যাবে।" ঠিক এভাবেই চাঁছাছোলা ভাষায় এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

একইসঙ্গে তাঁর আরও কটাক্ষ, "মুখ্যমন্ত্রী সহযোগিতা চেয়েছেন, কিন্তু কীভাবে সহযোগিতা করব? কোনও ফোন তোলেন না। হেল্পলাইনে কেউ ফোন ধরে না। জেলাশাসকদের সঙ্গে উনি বসছেন না। নবান্ন এখন তৃণমূলের পার্টি অফিসে পরিণত হয়েছে। কিছু মেরুদন্ডহীন ব্যক্তিদের নিয়ে মুখ্যমন্ত্রী ঘুরে বেড়ান। টিকিয়াপাড়ায় পুলিস লেজ গুটিয়ে পালিয়েছে। কিন্তু বাদুড়িয়ায় মানুষ যখন খেতে চেয়েছে, তখন ওই পুলিস-ই লাঠিচার্জ করেছে।" দিলীপ ঘোষের দাবি, "উনি মুখে ঘোষণা করে দিচ্ছেন, কিন্তু কোনও বিমা কোম্পানির সঙ্গে এখনও পর্যন্ত ১০ লাখ টাকা করে দেওয়ার জন্য চুক্তি করেননি। শুধু ঘোষণা করে দেন!" 

উল্লেখ্য, এদিন নবান্নে সাংবাদিক বৈঠকে বিরোধীদের উদ্দেশে যতদিন করোনা থাকবে, ততদিন রাজনীতি না করার বার্তা দেন মুখ্যমন্ত্রী। যার জবাবে বিজেপি রাজ্য সভাপতির সাফ কথা, "বিজেপির কাজ বিজেপি করে যাবে। আপনাদের ভুল ধরিয়ে দেবে।" একইসঙ্গে তাঁর প্রশ্ন, "আমাদের সাংসদরা ত্রাণ দিতে গেলে পুলিস পাঠিয়ে দিচ্ছেন, কীভাবে আপনি সহযোগিতা আশা করেন?"

আরও পড়ুুন, বিদায় না হওয়া পর্যন্ত করোনা নিয়ে রাজনীতি করবো না: মমতা বন্দ্যোপাধ্যায়

.