Dilip Ghosh: 'মমতা ভস্মাসুর! নবান্ন থেকে ঢাক আর ঢাকি, দুটোই বিসর্জন দিতে হবে'...

শ্যামবাজারের পর যেদিন ধর্মতলায় ধরনার শুরু হল বিজেপির, সেদিন আরজি কর কাণ্ডে সুর চড়ালেন দিলীপ। বললেন, 'বড় সফল লড়াইয়ের পেছনে সংগঠন থাকে। সংগঠন ছাড়া সাফল্য আসে না। সাধারণ মানুষ, স্কুলের বাচ্চারাও আন্দোলনে নেমেছেন। মানুষের স্রোত বেড়েছে। এবার আমরা দায়িত্ব নিয়েছি। মমতা পিছু হটছেন'।

Updated By: Aug 29, 2024, 07:16 PM IST
Dilip Ghosh: 'মমতা ভস্মাসুর! নবান্ন থেকে ঢাক আর ঢাকি, দুটোই বিসর্জন দিতে হবে'...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ভস্মাসুর'! আরজি কর কাণ্ডে ফের মুখ্যমন্ত্রীকে নিশানা করলেন দিলীপ ঘোষ। বললেন, 'ঢাক আর ঢাকি বিসর্জন না দিলে ওই নবান্ন থেকে নামবেন না। তিনি ভস্মাসুর। ওঁর থেকে সাবধান। মানুষকে কতবার বোকা বানাবেন'?

আরও পড়ুন:  Mamata Banerjee: হুঁশিয়ারির অভিযোগ! জুনিয়র ডাক্তাদের প্রতি বার্তার ব্যাখ্যা মমতার...

আরজি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। সাধারণ মানুষ থেকে তারকা। ন্যায় বিচারের দাবি যখন পথে নেমেছেন সকলেই, তখন মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবিতে আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে বিজেপি। শ্যামবাজারের পর যেদিন ধর্মতলায় ধরনার শুরু হল গেরুয়াশিবিরের, সেদিন আরজি কর কাণ্ডে সুর চড়ালেন দিলীপ। বললেন, 'বড় সফল লড়াইয়ের পেছনে সংগঠন থাকে। সংগঠন ছাড়া সাফল্য আসে না। সাধারণ মানুষ, স্কুলের বাচ্চারাও আন্দোলনে নেমেছেন। মানুষের স্রোত বেড়েছে। এবার আমরা দায়িত্ব নিয়েছি। মমতা পিছু হটছেন'।

এদিকে আরজি কর কাণ্ডে অভিযুক্তের ফাঁসির দাবিতে পাল্টা পথে নেমেছে তৃণমূল। বিধানসভায় ধর্ষণের বিরুদ্ধে কড়া আইন আনতে চলেছে রাজ্য সরকার। গতকাল, বুধবার মেয়ো রোডে  টিএমসিপির প্রতিষ্ঠা দিবসে সভায় সেকথা জানিয়েছেন মুখ্যমন্ত্রী নিজেই।  দিলীপের কটাক্ষ, 'ফাঁসি দিতে গেলে প্রমাণ লাগে। আর আপনি ঝাড়ু নিয়ে সব সাফ করে দিলেন।  আর বলছেন ফাঁসি চাই'।
 
 
(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
.