প্রাতঃভ্রমণে আক্রমণাত্মক Dilip, দেশ বিরোধী বললেন বুদ্ধিজীবীদের

তিন বছর ধরে নির্বাচন আটকে রেখে মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করা হয়েছে বলেন দিলীপ

Updated By: Nov 19, 2021, 08:09 AM IST
প্রাতঃভ্রমণে আক্রমণাত্মক Dilip, দেশ বিরোধী বললেন বুদ্ধিজীবীদের
দিলীপ ঘোষ । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার ভোরে প্রাতঃভ্রমণের সময়ে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি সরাসরি আক্রমণ করেন রাজ্যের বুদ্ধিজীবী মহল এবং শাসকদল তৃণমূলকে। 

অপর্না সেন সম্পর্কে দিলীপ বলেন, "ওরা চিরদিন দেশদ্রোহী। আজ তার সমর্থনের পার্টি বা সরকার নেই। তাই খুব একটা দেখা যায়না। আমরা বহুদিন ধরে দেখে আসছি, দেশের পক্ষে যা কিছু, ওনারা তার বিরুদ্ধে"। তিনি আরও বলেন আগে ভারতীয় পরম্পরা, সংস্কৃতি, হিন্দুত্বের বিরোধিতা করেছেন ওনারা আর এখন দেশের বিরোধিতা করছেন। ওঁরা মানুষের থেকে ভালবাসা পেয়েছেন, কিন্তু দেশের সরকার ও সমাজের বিরোধিতা করেছেন। এরপরেই তিনি বলেন এখন দেশের মন এবং সমাজ পাল্টেছে যা ওনারা বুঝতে পারছেন না।

আরও পড়ুন: রাতে ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ দেখে ফিরবেন কীভাবে? চিন্তা নেই থাকছে মেট্রোর বিশেষ ব্যবস্থা

এরপরেই তিনি সরাসরি আক্রমন করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। হাওড়ার প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীর ভর্ৎসনার মুখে পড়েন তৃণমূল বিধায়ক গৌতম চৌধুরী (Goutam Chowdhury)। অতিবৃষ্টির কারণে এলাকা জলমগ্ন হয়ে যাওয়ায় প্রতিবাদে রাস্তায় বসে পড়েন তিনি। সেই প্রসঙ্গ টেনে এনে দিলীপ বলেন তৃণমূলের কালচার এটাই। কোনও উন্নয়ন করা যাবে না। কোনও কথা শোনা যাবে না। রাস্তায় নামলে পুলিস দিয়ে পেটানো হবে। জনগনের চাপে তার দলের জনপ্রতিনিধিরাও সোচ্চার। 

তিনি আরও বলেন মমতা ব্যানার্জি নিজের বিধায়কের বিরুদ্ধেও কথা বলছেন কিন্তু সমস্যা সমাধানের চেষ্টা করছেন না। তারা চাননা সমস্যার সমাধান হোক। তিন বছর ধরে নির্বাচন আটকে রেখে মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বাবুল সুপ্রিয়র ত্রিপুরা সফর সম্পরকে দিলীপ প্রশ্ন করেন ত্রিপুরায় তৃণমূল প্রার্থী দিতে পেরেছে? বাবুল সুপ্রিয় সেখানে কার হয়ে প্রচার করবেন? বিনা লড়াইয়ে বিজেপি জিতে যাচ্ছে। তিনি বলেন আগে প্রার্থী দিন, তারপর তো প্রচার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.