'অনুব্রতর বাড়ি থেকে ৫৫০ কোটি পাওয়া যাবে', রাজ্যে টাকা উদ্ধারকাণ্ডের মধ্যেই মন্তব্য দিলীপের

জেপির সর্বভারতীয় সহ-সভাপতি বলেন, 'কেন্দ্র বলছে ডিজিট্যাল পেমেন্ট করতে হবে। দশ বিশ লাখ টাকা পেমেন্ট পারপাসে বাড়িতে থাকা স্বাভাবিক। কিন্তু ১১ কোটি টাকা! যেখানে হাত দিচ্ছে, টাকা পাচ্ছে। টাকা উদ্ধার না হলে, তবু হ্যারাসমেণ্ট হয়েছে বলা যেত। এতো যেখানে হাত দিচ্ছে, টাকা বেরিয়েই যাচ্ছে।' 

Updated By: Jan 13, 2023, 10:03 AM IST
'অনুব্রতর বাড়ি থেকে ৫৫০ কোটি পাওয়া যাবে', রাজ্যে টাকা উদ্ধারকাণ্ডের মধ্যেই মন্তব্য দিলীপের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন মন্ত্রী ও মুর্শিদাবাদের তৃণমূল বিধায়ক জাকির হোসেনের বাড়ি, অফিস, চালকলে অভিযান চালাল আয়কর দফতর। কলকাতা ও জেলা মিলিয়ে গতকাল আয়কর দফতর অভিযান চালায় মোট ২৮ জায়গায়। উদ্ধার হয়েছে মোট ১৫ কোটি টাকা। তার মধ্যে জাকির হোসেনের বাড়ি ও অফিস থেকে উদ্ধার হয়েছে ১১ কোটি টাকা। বুধবার রাতে জাকির হেসেনের তেলকল, চালকল, বিড়ির গোডাউন, অফিস, বাড়িতে অভিযান চালায় আয়কর দফতর। জাকির হোসেনের একটি অফিস থেকে পাওয়া যায় ৯ কোটি টাকা। এরপরই তোলপাড় রাজ্য রাজনীতি। এদিন মুখ খুুললেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বলেন, 'কেন্দ্র বলছে ডিজিট্যাল পেমেন্ট করতে হবে। দশ বিশ লাখ টাকা পেমেন্ট পারপাসে বাড়িতে থাকা স্বাভাবিক। কিন্তু ১১ কোটি টাকা! যেখানে হাত দিচ্ছে, টাকা পাচ্ছে। টাকা উদ্ধার না হলে, তবু হ্যারাসমেণ্ট হয়েছে বলা যেত। এতো যেখানে হাত দিচ্ছে, টাকা বেরিয়েই যাচ্ছে। পার্থবাবুর বাড়িতে গেলে সাড়ে তিনশো কোটি পাবে। কেষ্টবাবু নাড়া দিলে সাড়ে পাঁচশো কোটি বেরোবে। সাংসদ, বিধায়কদের বাড়িতে কোটি কোটি টাকা পাবে। তথ্যপ্রমাণ আছে তো। পাবলিক হাসছে।' প্রসঙ্গত, গরু পাচার মামলায় আপাতত সিবিআই হেফাজতে রয়েছেন অনুব্রত মণ্ডলের। 

আরও পড়ুন, IT Raid in TMC Councilor's Hotel: জাকিরের পর এবার তৃণমূল কাউন্সিলর ববির হোটেল ম্যারাথন তল্লাশি আয়করের

আরও পড়ুন, Swami Vivekananda Jayanti 2023: স্বামীজির বাসভবনে যুব দিবস পালন অল ইন্ডিয়া হিউম্যান রাইটসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.