"কেউ বিদায় নেবে না, করে খাওয়ার জায়গা তো", তৃণমূল নেতার ফেসবুক পোস্ট নিয়ে কটাক্ষ দিলীপের

ফেসবুকে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাসিমুখের ছবি, তার  নিচে লেখা ‘এই মানুষটাকে দেখেই দলটা করি’। ব্যক্তিগত টাইমলাইনে পোস্ট করেছেন উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর কুমার পাঁজা। দলনেত্রীকে সম্মান জানিয়ে দল থেকে ‘বিদায়’ চয়েছেন খোদ তৃণমূল বিধায়ক।

Updated By: Sep 25, 2022, 02:10 PM IST
"কেউ বিদায় নেবে না, করে খাওয়ার জায়গা তো", তৃণমূল নেতার ফেসবুক পোস্ট নিয়ে কটাক্ষ দিলীপের
ফাইল ছবি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো:  মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান জানিয়ে হাওড়ার উদয় নারায়ণপুরের বিধায়কের সাম্প্রতিক ফেসবুক পোস্ট ঘিরে বাংলার রাজনীতিতে জল্পনা তৈরি হয়েছে। ফেসবুকে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাসিমুখের ছবি, তার  নিচে লেখা ‘এই মানুষটাকে দেখেই দলটা করি’। ব্যক্তিগত টাইমলাইনে পোস্ট করেছেন উদয়নারায়ণপুরের বিধায়ক সমীর কুমার পাঁজা। দলনেত্রীকে সম্মান জানিয়ে দল থেকে ‘বিদায়’ চয়েছেন খোদ তৃণমূল বিধায়ক। এবার এই প্রসঙ্গেই কটাক্ষ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তিনি বলেন, 'আমি জানিনা এসব কি চলছে? কেউ বিদায় নেবে না। করে খাওয়ার জায়গা তো। এটায় বিদায় নিলে চলবে কি করে? মাঝেমধ্যে একটুখানি বিবাগী হয়ে মন খারাপের স্টেটমেন্ট দিয়ে আসার চেষ্টা বাকি আর কিছু না।'

আরও পড়ুন, Humayun Kabir: আচমকাই অসুস্থ তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি এসএসকেএমে

এদিন মহালয়া তিথিতে শুভকামনাও জানান দিলীপ ঘোষ। তিনি বলেন, দুর্নীতি হিংসা মৃত্যু খুন কমপক্ষে মহালয়া শুরু হয়ে গেল পুজো আসছে এখান থেকে যেন আমরা একটু পার পাই এবং শান্তিতে আনন্দে যেন সবাই পুজো কাটাতে পারে। মায়ের কাছে প্রার্থনা করি সবাই ভালো থাকুন, ভালোভাবে পুজো দেখুন।

মহালয়ার চারদিন আগেই শহরে বেশ কয়েকটি বড় পুজোর উদ্বোধন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শ্রীভূমি, সল্টলেক, টালা পার্কে তাঁকে পুজো উদ্বোধন করতে দেখা গিয়েছে। আর এই নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে সরাসরি কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ। UNESCO-র ইনট্যানজিবল কালচারাল হেরিটেজের তকমা পেয়েছে বাংলার দুর্গাপুজো। তাই ১ সেপ্টেম্বর শহরের বুকে বড় মিছিলে পা মিলিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার দুর্গপুজোর সময় কলকাতায় থাকবেন ইউনেস্কোর প্রতিনিধিরা। তাঁরা ঘুরে দেখবেন দুর্গাপুজো। এদিন ইউনেসকো ইস্যুতে রাজ্য সরকারকে বিঁধলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তিনি বলেন, 'এটা নিয়ে যেভাবে দড়ি টানাটানি হচ্ছে সেটা কাঙ্ক্ষিত নয়। এতে রাজ্যের কি ভূমিকা ছিল? আন্তর্জাতিক বিষয়। কেন্দ্র না এগিয়ে এলে এটা কি আদৌ হত? সবাই জেনে গেছেন কার গবেষণার ফসল এটা। আজ আমাদের মন্ত্রী মীনাক্ষী লেখির সঙ্গে আমার কথা হয়েছে। এতো বড় মহান ব্যাপারে এই তুচ্ছ রাজনীতির কোনো জায়গা নেই।'

আরও পড়ুন, BJP Nabanna Abhiyan: ''তৃণমূলের মদতে পুলিসি সন্ত্রাস'! নবান্ন অভিযানে সিবিআই তদন্তের সুপারিশ বিজেপির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.