Humayun Kabir: আচমকাই অসুস্থ তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি এসএসকেএমে

এদিন পশ্চিম মেদিনীপুরের ডেবরায় নিজের অফিসেউ অসুস্থ বোধ করেন তিনি। এরপর চিকিৎসকদের পরামর্শে রাতেই আনা হয় কলকাতায়। 

Updated By: Sep 25, 2022, 12:19 AM IST
Humayun Kabir: আচমকাই অসুস্থ তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর, ভর্তি এসএসকেএমে

সৌমেন ভট্টাচার্য: আচমকাই অসুস্থ হয়ে পড়লেন তৃণমূল বিধায়ক, রাজ্যের প্রাক্তন মন্ত্রী হুমায়ুন কবীর। কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হল তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, খাদ্য বিষক্রিয়াজনিত সমস্য়া ভুগছেন হুমায়ুন কবীর। শারীরিক অবস্থা স্থিতিশীল।

জানা গিয়েছে, ঘড়িতে তখন ৮টা। এদিন রাতে পশ্চিম মেদিনীপুরের ডেবরায় নিজের অফিসেউ অসুস্থ বোধ করেন স্থানীয় বিধায়ক।  হুমায়ুন কবীরকে প্রথমে ডেবার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান তৃণমূলেরই কর্মী-সমর্থকরা। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ার তাঁকে কলকাতা নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। রাতেই কলকাতায় এনে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে।

আরও পড়ুন: Child Porn: চাইল্ড পর্নের চক্র এ রাজ্যেও? কালনায় পড়ুয়ার বাড়িতে তল্লাশি সিবিআইয়ের

তখনও চাকরি মেয়াদ আরও মাস দুয়েক বাকি ছিল। গত বছরের জানুয়ারিতে ইস্তফা দেন চন্দননগরের তৎকালীন পুলিস কমিশনার হুমায়ুন কবীর। এরপর পূর্ব কালনায় মুখ্যমন্ত্রীর জনসভায় আনুষ্ঠানিকভাবে যোগ দেন তৃণমূলে তিনি। একুশের বিধানসভা ভোটে পশ্চিম মেদিনীপুরের ডেবরা থেকে বিধায়কও নির্বাচিত হন  হুমায়ুন কবীর। এমনকী, কারিগরি শিক্ষা দফতরের প্রতিমন্ত্রীও ছিলেন প্রাক্তবন এই পুলিসকর্তা। সম্প্রতি মন্ত্রিসভা থেকে বাদ পড়েছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.