'সেমসাইড গোল খেয়েছেন মাস্টারমশাই', শুভেন্দুকে নিয়ে সৌগতকে কটাক্ষ দিলীপের

শুভেন্দুর উষ্মা প্রকাশ থেকে বিজেপির কতটা ফায়দা, তাই এখন রাজ্য রাজনীতির মূল আলোচনার বিষয় বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

Updated By: Dec 3, 2020, 11:04 AM IST
'সেমসাইড গোল খেয়েছেন মাস্টারমশাই', শুভেন্দুকে নিয়ে সৌগতকে কটাক্ষ দিলীপের

নিজস্ব প্রতিবেদন: সাইডলাইনের বাইরে ছিলেন। এখন সেমসাইড গোল হয়ে গিয়েছে তৃণমূলের। শুভেন্দু অধিকারী ইস্যুতে সৌগত রায়ের নাম না করে  কটাক্ষ দিলীপ ঘোষের। 'শুভেন্দুকে নিয়ে মাস্টারমশাই এমন ঝটকা খেয়েছেন যে চুপ মেরে গিয়েছেন'। ইকো পার্কে মর্নিং ওয়াকে এসে ফের তৃণমূলকে আক্রমণ বিজেপির রাজ্য সভাপতির।

শুভেন্দু অধিকারী এখন যেন তৃণমূলের গলার কাঁটা। তাঁর ভবিষ্য়ত্‍ কী, তা তিনি বলার আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পিকের সঙ্গের বৈঠকের কথা বাইরে চলে আসায় বিরক্ত নন্দীগ্রাম আন্দোলনের নেতা। সৌগত রায় আগ বাড়িয়ে শুভেন্দু তৃণমূলেই আছেন বলার পর রাজ্য রাজনীতিতে জল গড়িয়েছে বেশ কিছুদূর। শুভেন্দুর উষ্মা প্রকাশ থেকে বিজেপির কতটা ফায়দা, তাই এখন রাজ্য রাজনীতির মূল আলোচনার বিষয় বলে মনে করছে ওয়াকিবহাল মহল। আজ সকালে ইকো পার্কে এসে সরাসরি নাম না নিলেও তৃণমূল সেমসাইড গোল খেয়েছে বলে কটাক্ষ করেন দিলীপ।
এদিকে দিল্লিতে বিজেপিতে যোগ দিয়ে রাজ্য়ে ফিরলেন মিহির গোস্বামী। বুধবার রাতে কলকাতায় ফিরে নিশীথ প্রামাণিকের সঙ্গে এসে দিলীপ ঘোষের সঙ্গে দেখা করে যান সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা। দলীয় কাজকর্ম শুরু করা নিয়ে কথা হয়েছে বলে জানান দিলীপ ঘোষ। 

বুধবার থেকেই ইকো পার্কে তৃণমূল কর্মীরা 'সব বেচে দে' টি-শার্ট পরে শরীরচর্চা করতে শুরু করেন। ঠিক দিলীপ ঘোষ যেখানে রোজ হাঁটতে যান, তার উল্টো দিকে দাঁড়িয়েই তৃণমূল এই কর্মসুচি পালন করছে। আজ দিলীপবাবু বলেন, 'এটা রাজনীতি করার জায়গা নয়, শরীরচর্চা করার জায়গা। ওরা সব সিন্ডিকেট করে। মোদীজির  ফিট ইন্ডিয়া আহ্বানে অনুপ্রাণিত হয়ে ওরা শরীরচর্চা করছেন।'
যদিও ইকো পার্কে রাজনৈতিক স্লোগান দিয়ে ঘোরা উচিত কিনা, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। নিউটাউনের যে অঞ্চলে দিলীপ ঘোষ আজ চা-চক্র করেন, সেই এলাকায় সিন্ডিকেটের রমরমা বলে বারবার অভিযোগ তুলেছে বিজেপি। তাই দিলীপ ঘোষের বক্তব্য়ে বারবার সিন্ডিকেট ইস্য়ু ঘুরে ফিরে এসেছে।

দিলীপ ঘোষের চা-চক্রে আজ বিভিন্ন দল থেকে দেড়শো জন বিজেপিতে যোগদান করেন বলে জানা গিয়েছে।

.