close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'শোভন-বৈশাখীকে বিজেপিতে স্বাগত', অকপট দিলীপ ঘোষ

অনেকেই বিজেপিতে যোগদান করতে চাইছেন। তাঁদের পুলিস কেসের ভয় দেখানো হচ্ছে।

Updated: Aug 14, 2019, 02:25 PM IST
'শোভন-বৈশাখীকে বিজেপিতে স্বাগত', অকপট দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন : শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে বিজেপিতে স্বাগত। আজই শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগদান করতে পারেন বলে জোরালো হয়েছে জল্পনা। সেই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে দিলীপ ঘোষ সাফ বলেন, "শোভন- বৈশাখী যোগদান প্রসঙ্গে আমিও শুনেছি। যদি যোগদান করেন, তাহলে স্বাগত।"

আজ বিরাটিতে সদস্যতা রিভিউ মিটিংয়ে যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি। সেখানেই তাঁকে শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদান সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল। যার উত্তরে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় দুজনকেই বিজেপিতে স্বাগত বলে জানান তিনি। বলেন, "শোভনবাবুর মতো অভিজ্ঞ নেতা এলে দলেরই লাভ হবে।" পাশাপাশি তিনি আরও বলেন, অনেকেই বিজেপিতে যোগদান করতে চেয়ে যোগাযোগ করছেন। কিন্তু তাঁদের পুলিস কেসের ভয় দেখিয়ে আটকে দেওয়া হচ্ছে বলে তোপ দাগেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন, যাবজ্জীবন থেকে কমিয়ে ছত্রধর মাহাতকে ১০ বছর কারাদণ্ড, বেকসুর খালাস ২ জনকে

প্রসঙ্গত, মঙ্গলবারই ইঙ্গিত মিলেছিল যে তৃণমূলের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের দূরত্ব ক্রমশ বাড়ছে। গতকাল পশ্চিমবঙ্গ বিধানসভার মৎস্য ও প্রাণীসম্পদ বিষয়ক স্ট্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দেন তিনি। এরপর রাতের বিমানেই দিল্লি উড়ে যান শোভন চট্টোপাধ্যায়। সূত্রের খবর, আজ পদ্মশিবিরের কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকের সম্ভাবনা রয়েছে শোভন চট্টোপাধ্যায়ের। আর তারপরই উস্কে ওঠে জল্পনা। 

উল্লেখ্য, গত শনিবার শোভন চট্টোপাধ্যায়কে ফোন করেছিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। শোভনবাবু না থাকায় দীর্ঘদিন ওই স্ট্যান্ডিং কমিটির বৈঠক হচ্ছে না। যা নিয়ে স্ট্যান্ডিং কমিটির অন্যান্য সদস্যরা ক্ষোভ প্রকাশ করছেন বলে ফোনে জানান বিমান বন্দ্যোপাধ্যায়। জবাবে শোভনবাবু জানিয়েছিলেন, চলতি সপ্তাহের শুরুতে দেখা করবেন তিনি। কিন্তু, মঙ্গলবার বিকেলে ফ্যাক্স মারফৎ বিধানসভায় পৌঁছয় শোভন চট্টোপাধ্যায়ের পদত্যাগপত্র।