আলিমুদ্দিনে রাজ্য নেতাদের রিপোর্ট দিল দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সিপিএম

দলে যে ঘুণ ধরেছে গত কয়েক দিনে তা বারবার বলছিলেন সিপিএমের নেতারা। এও বলছিলেন  দলে অনেক এমন লোক রয়েছেন যাদের থাকার কথা নয়। দল ছাড়ার হিড়িক নেতাদের এই আশঙ্কাই সত্যি হয়েছে। গত কয়েক পর পর সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার ঘটনা ঘটেছে। এ তালিকায় সর্বশেষ সংযোজন অবশ্যই কুলতলি। শুক্রবারই কুলতলি পঞ্চায়েত সমিতির তেরো জন বাম সদস্য তৃণমূলে যোগ দিয়েছেন।

Updated By: Aug 14, 2016, 08:55 PM IST
 আলিমুদ্দিনে রাজ্য নেতাদের রিপোর্ট দিল দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সিপিএম

ওয়েব ডেস্ক: দলে যে ঘুণ ধরেছে গত কয়েক দিনে তা বারবার বলছিলেন সিপিএমের নেতারা। এও বলছিলেন  দলে অনেক এমন লোক রয়েছেন যাদের থাকার কথা নয়। দল ছাড়ার হিড়িক নেতাদের এই আশঙ্কাই সত্যি হয়েছে। গত কয়েক পর পর সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার ঘটনা ঘটেছে। এ তালিকায় সর্বশেষ সংযোজন অবশ্যই কুলতলি। শুক্রবারই কুলতলি পঞ্চায়েত সমিতির তেরো জন বাম সদস্য তৃণমূলে যোগ দিয়েছেন।

আরও পড়ুন জীবনসঙ্গী বাঁছতে আপনার প্রেমিকা বা প্রেমিকার মধ্যে এই দুটো জিনিস আছে কিনা দেখে নিন

আলিমুদ্দিনে রাজ্য নেতাদের রিপোর্ট দিল দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সিপিএম। এই দলবদলে আদৌ অবাক হননি জেলার নেতারা। এদের সম্পর্কে আগেই রিপোর্ট পেয়েছিল জেলা কমিটি। ভোটেও এই পঞ্চায়েত সমিতি সদস্যরা সেভাবে কাজ করেননি। সিপিএম নেতারা বলছেন, প্রলোভনের ফাঁদে পা দিয়ে যাঁরা দল ছাড়ছেন তাঁরা চলে যাওয়াই ভাল। এরা দল ছাড়ার মানে এই নয় যে সমর্থকরাও সবাই মুখ ঘুরিয়ে নেবেন। দিন ঠিক না হলেও কুলতলিতে  বড় সভা করার পরিকল্পনা নিয়েছে সিপিএম। দলের জেলা নেতৃত্বের মতে এই অংশটা দল ছাড়া আদতে বেনো জল বেরিয়ে যাওয়া। এতে আদতে  নাকি সিপিএমেরই লাভ হয়েছে।

আরও পড়ুন  পদক জেতার জন্য ১৪ আগস্ট দিনটাই দীপার জন্য সেরা পটভূমি

 

.