কী করে ধাবার ছাদে পড়ে গেল দাউদ? তদন্ত করছে পুলিস

তিলজলায় ধাবার ছাদ থেকে উদ্ধার যুবকের দেহ। খুন না আত্মহত্যা? তদন্ত শুরু করেছে পুলিস। জেরা করা হচ্ছে মৃত মহম্মদ দাউদের দুই বন্ধুকে।

Updated By: Aug 14, 2016, 08:37 PM IST
কী করে ধাবার ছাদে পড়ে গেল দাউদ? তদন্ত করছে পুলিস

ওয়েব ডেস্ক: তিলজলায় ধাবার ছাদ থেকে উদ্ধার যুবকের দেহ। খুন না আত্মহত্যা? তদন্ত শুরু করেছে পুলিস। জেরা করা হচ্ছে মৃত মহম্মদ দাউদের দুই বন্ধুকে।

অন্তরঙ্গ আবাসন লাগোয়া ধাবার চালে আচমকাই ভারী কিছু পড়ার শব্দ। তড়িঘড়ি ছুটে আসেন এলাকার মানুষ। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় মহম্মদ দাউদকে। তিলজলা রোডের ফ্ল্যাটে প্রায়ই যাতায়াত ছিল বছর বাইশের মহঃ দাউদের। শনিবার সন্ধেতেও বন্ধুদের সঙ্গে দেখা করতে যাওয়ার নাম করেই চৌবাগার বাড়ি থেকে বেরোয় দাউদ। ছাদেই সম্ভবত বসেছিল আড্ডার আসর। ছাদের কোনা থেকে উদ্ধার প্লাস্টিক, খালি মদের বোতল ও নেশার সামগ্রী থেকে স্পষ্ট দীর্ঘক্ষণ চলছিল জমাটি আড্ডা।

আরও পড়ুন তিলজলা রোডে যুবকের রহস্যমৃত্যু

এরপরেই ঘটনাক্রম নিয়ে ধন্ধ। কী করে ছাদ থেকে ধাবার ছাদে পড়ে গেল দাউদ? সন্দেহ দানা বাঁধছে ফ্ল্যাটের বাসিন্দাদের ঘিরেও। তিলজলা লেনের থ্রি বেডরুম ফ্ল্যাটে একজোড়া তরুণ-তরুণী থাকে। বাকি দুটি রুমে ভাড়া থাকে হাওড়া ইউনিয়ন ক্রিকেট টিমের ৭-৮জন সদস্য। মহঃ দাউদ কার সঙ্গে দেখা করতে ফ্ল্যাটে যেত তা স্পষ্ট নয়।

আরও পড়ুন পার্ক স্ট্রিট কাণ্ডে ঘনীভূত হচ্ছে রহস্য

দাউদের ছবি থেকে স্পষ্ট, বাইক নিয়ে নানা কেরামতি দেখাতে ভালোবাসত সে। প্রত্যক্ষদর্শী বলছেন, প্রায়ই এই ফ্ল্যাট থেকে অপর ফ্ল্যাটে লাফ দিয়ে যাতায়াত ছিল দাউদের প্যাশন। কেরামতি দেখাতেই গিয়ে দুর্ঘটনা? নাকি পরিকল্পিত খুন? আপাতত তদন্ত শুরু করে পুলিস।