ফের চিকিৎসক নিগ্রহ! বৃদ্ধা মৃত্যুকে ঘিরে উত্তেজনা বেহালা বিদ্যাসাগর হাসপাতালে

হাসপাতালে ভর্তি করার পর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দেওয়া হলেও তাতে অক্সিজেন ছিল না।

Updated By: Aug 1, 2020, 06:02 PM IST
 ফের চিকিৎসক নিগ্রহ! বৃদ্ধা মৃত্যুকে ঘিরে উত্তেজনা বেহালা বিদ্যাসাগর হাসপাতালে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : আবার চিকিৎসক নিগ্রহের ঘটনা ঘটল বেহালার বিদ্যাসাগর হাসপাতালে। এক বৃদ্ধার মৃত্যুকে ঘিরে এদিন উত্তেজনা ছড়ায় হাসপাতালে। চিকিৎসার গাফিলতির অভিযোগে ওই বৃদ্ধার মৃত্যু হয়েছে বলে অভিযোগে সরব হন তাঁর আত্মীয় পরিজনেরা। এরপরই কথা কাটাকাটি থেকে বচসা, শেষে চিকিৎসক নিগ্রহের ঘটনা ঘটে।

জানা গিয়েছে, আজ সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শিবরামপুরের এক বৃদ্ধা। নাম গীতা রানি মিত্র। বয়স ৬৯ বছর। বৃদ্ধার পরিবার জানিয়েছে সকালে বৃদ্ধা ঠিকই ছিল। কিন্তু আচমকাই শ্বাসকষ্ট শুরু হয়। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে এনে ভর্তি করা হয়। অভিযোগ, ভর্তি করার পর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দেওয়া হলেও তাতে অক্সিজেন ছিল না। তারপর আরও ২টো অক্সিজেন সিলিন্ডার বদলানো হয়। কিন্তু তাতেও অক্সিজেন ছিল না। 

আরও অভিযোগ, অক্সিজেনের সিলিন্ডার বদলান একজন আয়া। সিস্টারকে ডাকা হলেও তিনি আসেননি। এরপরই ওই বৃদ্ধার মৃত্যু হয়। অভিযোগ, এরপরই রোগীর পরিজনেরা হাসপাতালের এক সিনিয়র ডাক্তারকে মারধর করেন। মারধর করা হয় হাসপাতালের কর্মীদেরও। মারধরের চোটে জখম হন চিকিৎসক নীলাদ্রি সাহা। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় বিদ্যাসাগর হাসপাতালে। গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে আসে বেহালা পর্ণশ্রী থানার বিশাল পুলিস বাহিনী।

আরও পড়ুন, রাজপরিবারে চলল গুলি, মল্ল রাজবাড়ির ভিতরই মিলল রাজার গুলিবিদ্ধ দেহ! জোর চাঞ্চল্য