বিধাননগরের মেয়রের পদ থেকে সব্যসাচী সরতেই ঠিকানা বদল সুজিতের?

ঠিকানা বদলের কারণ খুঁজতে গিয়ে উঠে আসছে চমকপ্রদ তথ্য। 

Updated By: Jul 19, 2019, 08:58 PM IST
বিধাননগরের মেয়রের পদ থেকে সব্যসাচী সরতেই ঠিকানা বদল সুজিতের?

নিজস্ব প্রতিবেদন: সব্যসাচীর পর বিধাননগরের মেয়র কে? জল্পনা উসকে দিল সুজিত বসুর একটা আবেদন। বিধাননগরের ভোটার তালিকায় নাম তুলছেন সুজিত। মেয়র হতে গেলে বিধাননগরের ভোটার হতে হবে, সেই কারণই কি এই আবেদন? মুখে কুলুপ ঘাসফুল শিবিরের। 

দমকলমন্ত্রী সুজিত বসুর বর্তমান ঠিকানা দক্ষিণ দমদম। সেখান থেকে সটান বিধাননগরের ঠিকানার ভোটার হওয়ার আবেদন জানিয়েছেন তিনি। ভোটার কার্ডে নাম, ঠিকানা-সহ নানা পরিবর্তনের আবেদন হয়েই থাকে। কিন্তু এমনটা একটা ক্ষণে সুজিত বসুর আবেদনে বাড়ছে জল্পনা।

কেন ঠিকানা বদল?

ঠিকানা বদলের কারণ খুঁজতে গিয়ে উঠে আসছে চমকপ্রদ তথ্য। পুর আইন বলছে, পুরনিগমের মেয়র হতে গেলে সংশ্লিষ্ট এলাকারই ভোটার হতে হবে। সুজিত বসু যে ঠিকানার ভোটার হওয়ার আবেদন জানিয়েছেন বলে খবর, সেটি বিধাননগরের বিবি ব্লকের ১০৫ নম্বর বাড়ি। এখানকার ভোটার হলে বিধাননগরের মেয়র পদে বসতে বাধা থাকবে না সুজিতের। 

সবসাচী দত্তের সঙ্গে সুজিত বসুর 'মধুর' সম্পর্কের কথা সর্বজনবিদিত। মুকুল রায়ের সঙ্গে লুচি-আলুরদম পর্বের পর খোঁটা দিতে ছাড়েননি সুজিত। সব্যসাচীর ইস্তফার পর তাপস চট্টোপাধ্যায় বা কৃষ্ণা চক্রবর্তীর নাম উঠে আসছিল সামনের সারিতে। তবে সুজিতের ঠিকানা বদলে অনেক সমীকরণই বদলে যেতে পারে বলে মত রাজনৈতিক মহলের একাংশের।

আরও পড়ুন- মেয়র পদ থেকে ইস্তফা দিতেই সব্যসাচী দত্তের 'দুর্নীতি' ফাঁস করল তৃণমূল

.