পথ কুকুরদের নিয়ে 'ডগ টেলস'-এর অভিনব উদ্যোগ, সামিল স্বস্তিকা-মীর

বহু দূর থেকে অগণিত মানুষ এসেছিলেন এই অনুষ্ঠানে। 

Updated By: May 8, 2022, 09:12 PM IST
পথ কুকুরদের নিয়ে 'ডগ টেলস'-এর অভিনব উদ্যোগ, সামিল স্বস্তিকা-মীর

নিজস্ব প্রতিবেদন: এবার থেকে আপনিও আপনার বাড়িতে কুকুর ছানা নিয়ে যেতে পারেন। রবিবার বিকেলে এমনই একটি অভিনব উদ্যোগ নিল 'ডগ টেলস' নামে একটি সংস্থা। বাইপাসের ধারে একটি অনুষ্ঠানের আয়োজন করে তাঁরা। সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায় এবং রেডিও জকি তথা অভিনেতা তথা সঞ্চালক মীর। 

বহু দূর থেকে অগণিত মানুষ এসেছিলেন ওই অনুষ্ঠানে। উদ্যোক্তাদের তরফে জানান হয়েছে, অনেক সময় রাস্তায় ছোট ছোট কুকুর ছানাদের ঘুরতে দেখা যায়। নানান বিপদের মুখে পড়ে ওরা। হয়ত ওদের মা নেই অথবা সে আহত। সেই সমস্ত কুকুর ছানাদের উদ্ধার করে আনে 'ডগ টেলস' সংস্থাটি। 

এরপরই নিজেরাই সোশ্যাল মিডিয়া-সহ অন্যান্য মাধ্যমে প্রচার করেন। উদ্যোক্তারা আরও জানান, কেউ সমস্ত কুকুর ছানাদের আবেদন করে কেউ দত্তক নিতে পারে। তবে সেক্ষেত্রে ভাল করে আবেদনকারীর বাড়ি দেখে নেওয়া হয়। তিনি আদৌ কুকুর ছানাটাকে যত্ন সহকারে বড় করতে পারবে কিনা, তাও দেখা হয়।

এই অভিনব উদ্যোককে স্বাগত জানান অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি বলেন, "সত্যি খুব ভাল উদ্যোগ। শহরে এর আগে এই ধরনের উদ্যোগ দেখতে পাওয়া যায়নি।" উদ্যোগের প্রশংসা করেন মীরও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.