পার্ক সার্কাসের যুবক নিখোঁজ কাণ্ডে নাটকীয় মোড়

পার্ক সার্কাসের যুবক নিখোঁজ কাণ্ডে নাটকীয় মোড়। নিখোঁজ হওয়ার ১৮ দিন পর ওই যুবকের মোবাইলের সিমকার্ডের হদিশ পেল পুলিস। ৫ই জুলাই চাঁদপাল ঘাট থেকে নিখোঁজ হয় পরিতোষ সিং। তিন সঙ্গী দাবি করে, গঙ্গায় তলিয়ে গেছে পরিতোষ। বাউড়িয়া থেকে সিমকার্ড উদ্ধারের পর অপহরণের অভিযোগ দায়ের করেছে পরিবার। গ্রেফতার করা হয়েছে তিন বন্ধুকে।

Updated By: Aug 22, 2016, 06:30 PM IST
পার্ক সার্কাসের যুবক নিখোঁজ কাণ্ডে নাটকীয় মোড়

ওয়েব ডেস্ক: পার্ক সার্কাসের যুবক নিখোঁজ কাণ্ডে নাটকীয় মোড়। নিখোঁজ হওয়ার ১৮ দিন পর ওই যুবকের মোবাইলের সিমকার্ডের হদিশ পেল পুলিস। ৫ই জুলাই চাঁদপাল ঘাট থেকে নিখোঁজ হয় পরিতোষ সিং। তিন সঙ্গী দাবি করে, গঙ্গায় তলিয়ে গেছে পরিতোষ। বাউড়িয়া থেকে সিমকার্ড উদ্ধারের পর অপহরণের অভিযোগ দায়ের করেছে পরিবার। গ্রেফতার করা হয়েছে তিন বন্ধুকে।

আরও পড়ুন আজ জন্মদিন শম্ভু মিত্রের, প্রণাম জানান শিল্পীকে

পরিতোষ সিং। বছর ৩০-র এই যুবক পার্ক সার্কাসের বাসিন্দা। কাজ করতেন বেকবাগানের একটি শপিং মলে। সন্ধে নাগাদ পার্ক সার্কাসের বাড়িতে বসেছিল মদের আসর। রাতে ৩ বন্ধুর সঙ্গে চাঁদপাল ঘাটে যায় পরিতোষ। এরপরই বিপত্তি। পরিবারের লোকজন পরিতোষের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। রাত দেড়টার পর থেকে তার মোবাইল বন্ধ ছিল। রাত আড়াইটে নাগাদ এক বন্ধু পরিতোষের বাড়িতে ফোন করে। ফোনে সে জানায়, পরিতোষ ডুবে যাচ্ছে। তড়িঘড়ি ঘটনাস্থলে যান পরিবারের সদস্যরা। উত্তর বন্দর থানায় মিসিং ডায়েরি করা হয়। পরিতোষের খোঁজে নদীতেও তল্লাশি শুরু হয়।

ঘটনার ১৮ দিন পর সক্রিয় হয় পরিতোষের মোবাইলের সিম। হাওড়ার বাউড়িয়ায় ট্র্যাক করা হয় সিমটি, আটক হয় ১জন। ধৃত জানায় সিমটি বাউড়িয়া ঘাটের কাছে পড়েছিল। ১৪ অগাস্ট নতুন করে অভিযোগ দায়ের করে পরিতোষের পরিবার। গ্রেফতার করা হয় পরিতোষের ৩ বন্ধুকে। তাদের বিরুদ্ধে অপহরণ এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে। টানা জেরায় পরিতোষের তিন বন্ধুর বক্তব্যে বিস্তর অসঙ্গতি পেয়েছে পুলিস।