হুমকি চিঠি, দমদমে বোমাতঙ্ক

হুমকি চিঠিকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় তোলপাড় হল দমদম থানা। দমদম স্টেশন, অজ্ঞাতপরিচয় একজন রেজিস্ট্রারের বাড়ি এবং দমদমের ছাতাকলের কাছে একটি কারখানার ভিতরে বোমা রয়েছে জানিয়ে এদিন সন্ধ্যায় একটি হুমকি চিঠি পৌঁছয় দমদমের ঘুঘুডাঙা ফাঁড়িতে।

Updated By: May 12, 2012, 10:07 PM IST

হুমকি চিঠিকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় তোলপাড় হল দমদম থানা। দমদম স্টেশন, অজ্ঞাতপরিচয় একজন রেজিস্ট্রারের বাড়ি এবং দমদমের ছাতাকলের কাছে একটি কারখানার ভিতরে বোমা রয়েছে জানিয়ে এদিন সন্ধ্যায় একটি হুমকি চিঠি পৌঁছয় দমদমের ঘুঘুডাঙা ফাঁড়িতে। সবমিলিয়ে মোট ১১টি বোমা রাখা আছে বলে দাবি করা হয়েছে চিঠিতে। রীতিমতো হুঁশিয়ারি দিয়ে জানানো হয়েছে, একের পর এক বিস্ফোরণে সবকটি জায়গা উড়ে যাবে।
চিঠিটি পাওয়ার পরই ঘুঘুডাঙা ফাঁড়ি থেকে খবর যায় দমদম থানায়। পুলিস আধিকারিকদের মধ্যে উচ্চপর্যায়ের বৈঠকের পর খবর পাঠানো হয়েছে বম্ব স্কোয়াডকে। তবে চিঠিতে যে রেজিস্ট্রারের কথা বলা হয়েছে, তাঁর পরিচয় কী এবং ছাতাকলের কাছাকাছি কোন কারখানার কথা চিঠিতে উল্লেখ করা হয়েছে তা এখনও স্পষ্ট নয় পুলিসের কাছে। চিঠিতে প্রেরকের নাম থাকলেও তদন্তের স্বার্থে তা জানাতে অস্বীকার করেছে পুলিস। তবে ওই চিঠিতে প্রেরকের কোনও ঠিকানা ছিল না বলে জানা গিয়েছে।

.