Arpita Mukherjee, ED: অর্পিতাকে সিজিও-তে নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনা, ইডির কনভয়ে অন্য গাড়ির ধাক্কা

Arpita Mukherjee, ED: এসএসসি নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত, পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ ধৃত অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) একদিনের ইডি হেফাজতে রাখার নির্দেশ দেয় ব্যাঙ্কশাল আদালত। 

Updated By: Jul 24, 2022, 10:08 PM IST
Arpita Mukherjee, ED: অর্পিতাকে সিজিও-তে নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনা, ইডির কনভয়ে অন্য গাড়ির ধাক্কা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুর্ঘটনার কবলে ইডির (ED) গাড়ি। অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) আদালত থেকে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে ইডি (ED)-র গাড়ি। তদন্তকারীদের গাড়িতে অন্য একটি গাড়ি ধাক্কা মারে বলে খবর।

জানা গিয়েছে, রবিবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ নগরদায়রা আদালত থেকে অর্পিতা মুখোপাধ্য়ায়কে নিয়ে বের হয় ইডি (ED)-র গাড়ি। এরপর ইএম বাইপাসে দুর্ঘটনার কবলে পড়ে সেই গাড়িটি। পুলিস সূত্রে খবর, রেড সিগন্যাল ভেঙে ইডির গাড়িটি অত্যন্ত দ্রুত গতিতে যাচ্ছিল। সেই সময় অন্য একটি গাড়িকে ওই গাড়িতে ধাক্কা মারে। এরপর বেশ কয়েকটি গাড়ির মধ্যে ধাক্কাধাক্কি হয়। যদিও গাড়িতে থাকা যাত্রীদের তেমন একটা বেশি চোট লাগেনি বলেই সূত্রের খবর।

আরও পড়ুন: Debangshu Bhattacharya, Suvendu Adhikari: একুশের মঞ্চে অর্পিতা? শুভেন্দুর পোস্ট ভুয়ো, আক্রমণ দেবাংশুর

এসএসসি নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত, পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ ধৃত অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) একদিনের ইডি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে নগরদায়রা আদালত। সোমবার ধৃতকে ইডির বিশেষ আদালতে তোলার নির্দেশ দেওয়া হয়। জানা গিয়েছে, ওইদিন ধৃতকে বিশেষ আদালতে পেশ করে ফের হেফাজতে চাইবে ইডি।   

আরও পড়ুন: Partha Chatterjee, ED: সোমবার ভুবনেশ্বর এইমস-এ পার্থর শারীরিক পরীক্ষা, ইডির দাবি মানল হাইকোর্ট  

শুনানির সময় আদালতে ইডির আইনজীবী বলেন, "এই তদন্তে যা তথ্য উঠে আসছে তা অনেকটা পেঁয়াজের মতো। একটা করে খোসা সরালে আরও টাকা তথ্য সামনে আসবে। উনি পার্থ চট্টোপাধ্যায়ের শুভাকাঙ্খী এবং ঘনিষ্ঠ। অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ১৪, ১৫টা জমির দলিলের কপি পাওয়া গিয়েছে। এছাড়া একাধিক বেনামে সম্পত্তির নথিও পাওয়া গিয়েছে। আলি বাবার জহরতের মতো টাটা গয়না রাখা ছিল ওই ফ্ল্যাটে। অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে মন্ত্রীর নামের বিভিন্ন সরকারি খাম পাওয়া গিয়েছে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.