Debangshu Bhattacharya, Suvendu Adhikari: একুশের মঞ্চে অর্পিতা? শুভেন্দুর পোস্ট ভুয়ো, আক্রমণ দেবাংশুর

Debangshu Bhattacharya, Suvendu Adhikari: ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও দাবি তুললেন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য।

Updated By: Jul 24, 2022, 07:03 PM IST
Debangshu Bhattacharya, Suvendu Adhikari: একুশের মঞ্চে অর্পিতা? শুভেন্দুর পোস্ট ভুয়ো, আক্রমণ দেবাংশুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে অর্পিতা মুখোপাধ্য়ায়ের (Arpita Mukherjee) নাম সামনে আসতেই, তার সঙ্গে শাসকদলের সম্পর্কের অভিযোগ তোলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। ২১ জুলাইয়ের সভায় অভিযুক্ত উপস্থিত ছিল বলে দাবি করেন রাজ্যের বিরোধী দলনেতা। এবার শুভেন্দুর সেই দাবি ওড়ালেন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। পাল্টা আরও একটি ছবি প্রকাশ্যে এনে তৃণমূলের যুব নেতা জানান যে, শুভেন্দুর শেয়ার করা ছবিটি ভুয়ো।

কী অভিযোগ করেছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)? 

গত ২৩ জুলাই ট্যুইটারে অর্পিতা মুখোপাধ্য়ায়ের একটি ছবি শেয়ার করেন রাজ্যের বিরোধী দলনেতা। কটাক্ষ করে তিনি লেখেন, "প্রাক্তন শিক্ষামন্ত্রীর ঘনিষ্ঠ মিসেস মুখোপাধ্যায় তৃণমূলের ২১ জুলাইয়ের মঞ্চ আলো করে বসে ছিলেন।"

আরও পড়ুন: Partha Chatterjee, ED: গ্রেফতারির আগে নেত্রীকে চারবার ফোন পার্থর, অ্যারেস্ট মেমোয় উল্লেখ ইডি-র, ক্ষুব্ধ তৃণমূল!

দেবাংশুর পাল্টা দাবি

রবিবার ট্যুইটারে পাল্টা একটি ছবি শেয়ার করেন দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। নাম না করে শুভেন্দুকে খোঁচা দিয়ে তিনি লেখেন, "অর্পিতা মুখোপাধ্যায়ের যে ছবি তৃণমূলের 'একুশে জুলাই' সভার বলে চালাচ্ছেন লোডশেডিং–এ জেতা বিরোধী দলনেতা, সেটি সম্পূর্ন ভুয়ো। ওই অনুষ্ঠানটি একটি অরাজনৈতিক রক্তদান শিবিরের অনুষ্ঠান। রইল ছবির ফ্রন্ট ভিউ।" 

একই সঙ্গে ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান  তৃণমূলের যুব নেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.