ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে গ্রেফতার আরও এক, ধৃত দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী

অভিযোগ, প্রতারক দেবাঞ্জনের কুকীর্তি জানতেন ধৃত। 

Updated By: Jul 2, 2021, 08:20 AM IST
ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে গ্রেফতার আরও এক, ধৃত দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে পুলিসের জালে আরও এক। এবার গ্রেফতার হলেন দেবাঞ্জন দেবের নিরপাত্তারক্ষী অরবিন্দ বৈদ্য। বৃহস্পতিবার রাতেই সোনারপুর থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিসের অভিযোগ, দেবাঞ্জনের ছায়াসঙ্গী ছিলেন ধৃত অরবিন্দ বৈদ্য। প্রতারকের সমস্ত কুকীর্তি জানতেন তিনি। বিভিন্ন অনৈতিক কাজে প্রতারককে সাহায্যও করেছেন। এমনকি, সোনারপুরে যে ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প হয়েছিল, সেটি আয়োজনেও অরবিন্দ বৈদ্যের উল্লেখযোগ্য ভূমিকা ছিল। ফলে তদন্তের স্বার্থে অরবিন্দ বৈদ্যকে গ্রেফতার করেছেন তাঁরা। ধৃতকে জেরা করে প্রতারক দেবাঞ্জন সম্পর্কে আরও তথ্য মিলবে বলে আশাবাদী তদন্তকারীরা। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে দেবাঞ্জন গ্রেফতার হওয়ার পরই অরবিন্দকে জিজ্ঞাসাবাদ করে পুলিস। তাঁরা জানতে পারেন, আধা সেনার প্রাক্তন কর্মী অরবিন্দ বৈদ্য়। রাজ্য সরকারের নথি জাল করে তাঁকে ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে নিয়োগ করে প্রতারক দেবাঞ্জন দেব।  

বৃহস্পতিবারই তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী ধৃত অরবিন্দ বৈদ্যের সঙ্গে রাজ্যপালের ঘনিষ্ঠতার অভিযোগ করেন তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy)। জোড়া ছবি দেখান তিনি। একটিতে দেবাঞ্জনের দেবের (Debanjan Deb) পাশে তাঁর নিরাপত্তা রক্ষী। অন্যটিতে ওই নিরাপত্তা রক্ষীকে দেখা যাচ্ছে সস্ত্রীক রাজ্যপালের পিছনে। সংবাদ মাধ্যমকে একটি ছবি দেখিয়ে সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy) বলেন,'ভুয়ো টিকাকাণ্ডের প্রতারক দেবাঞ্জনের ঠিক পিছনে দাঁড়িয়ে রয়েছে তার নিরাপত্তা রক্ষী। তাঁর নাম অরবিন্দ বৈদ্য। সে-ও ভুয়ো কিনা বলতে পারব না।' তার পর আর একটি ছবি দেখান তৃণমূলের রাজ্যসভার সাংসদ। বলেন,'এটা চিনতে পারেন কিনা দেখুন তো! ওই নিরাপত্তারক্ষী কাদের পিছনে দাঁড়িয়ে আছে? মাননীয় রাজ্যপাল ও তাঁর আত্মীয়দের সঙ্গে হাসি মুখে দাঁড়িয়ে আছেন দেবাঞ্জনের নিরাপত্তা রক্ষী।' 

আরও পড়ুন: কেনা যাবে না গাড়ি, আসবাব, এসি, কোভিডের কারণে সরকারি খরচে রাশ টানল নবান্ন

আরও পড়ুন: বিধানসভার অধিবেশন শুরুর আগের দিন রাজভবনে Bratya, পরে গেলেন Bikash

.