'লাশ নিয়ে রাজনীতি করতে দেব না', ফরজানার মৃত্যুতে তৃণমূলকেই দুষলেন দাদা

ফরজানা আলমের মরদেহ নিয়ে তৃণমূল রাজনীতি করতে চাইছে বলে অভিযোগ করলেন তাঁর দাদা খুরশিদ আলম। তাঁর অভিযোগ, ফরজানার সঙ্গে যে অন্যায় হয়েছে সেটাকে ঢাকার জন্য তৃণমূল তাঁর দেহ পুরসভায় নিয়ে যেতে চেয়েছিল। কলকাতা পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়রের মৃত্যুর জন্য তৃণমূলকেই দায়ী করেছেন তিনি। ফরজানার মৃত্যুর খবর পেয়েও মুখ্যমন্ত্রী কেন একবারের জন্যও এলেন না, সে প্রশ্ন তুলেছেন তাঁর দাদা। শাসকদলের বিরুদ্ধে ক্ষুব্ধ ফরজানার পরিবার জানিয়ে দিয়েছে, মরদেহ পুরসভায় নিয়ে যাওয়া হবে না। পিস হাভেন থেকে বের করার পর আজই দেহ সমাধিস্থ করা হবে।   

Updated By: May 13, 2015, 03:41 PM IST
'লাশ নিয়ে রাজনীতি করতে দেব না', ফরজানার মৃত্যুতে তৃণমূলকেই দুষলেন দাদা

ওয়েব ডেস্ক:ফরজানা আলমের মরদেহ নিয়ে তৃণমূল রাজনীতি করতে চাইছে বলে অভিযোগ করলেন তাঁর দাদা খুরশিদ আলম। তাঁর অভিযোগ, ফরজানার সঙ্গে যে অন্যায় হয়েছে সেটাকে ঢাকার জন্য তৃণমূল তাঁর দেহ পুরসভায় নিয়ে যেতে চেয়েছিল। কলকাতা পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়রের মৃত্যুর জন্য তৃণমূলকেই দায়ী করেছেন তিনি। ফরজানার মৃত্যুর খবর পেয়েও মুখ্যমন্ত্রী কেন একবারের জন্যও এলেন না, সে প্রশ্ন তুলেছেন তাঁর দাদা। শাসকদলের বিরুদ্ধে ক্ষুব্ধ ফরজানার পরিবার জানিয়ে দিয়েছে, মরদেহ পুরসভায় নিয়ে যাওয়া হবে না। পিস হাভেন থেকে বের করার পর আজই দেহ সমাধিস্থ করা হবে।   

বিরোধীদের উস্কানিতেই তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করাচ্ছেন ফরজানা আলমের দাদা। পাল্টা অভিযোগ কলকাতা পুরসভার ডেপুটি মেয়র ইকবাল আহমেদের।

 

.