"আমরাই ভারতবর্ষের প্রথম সেবক দল হব", দাবি Firhad-র

ফিরহাদ হাকিম দাবি করেন বিজেপি নিজের কনফিডেন্স হারিয়ে ফেলছে

Updated By: Nov 25, 2021, 01:21 PM IST
"আমরাই ভারতবর্ষের প্রথম সেবক দল হব", দাবি Firhad-র
ফিরহাদ হাকিম । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: "ভারতবর্ষের বিরোধী দল হবে তারপরে ভারতবর্ষের প্রথম সেবক দল হব। এতদিন শাসকদলরা কাজ করতো। এখন সেবক দল কাজ করবে", বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে এমনটাই দাবি করলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)। 

পশ্চিমবঙ্গের নির্বাচন নিয়ে বার বার আদালতের দারস্থ হয়েছে বিজেপি (BJP)। সেই প্রসঙ্গে ফিরহাদ হাকিম দাবি করেন বিজেপি নিজের কনফিডেন্স হারিয়ে ফেলছে এবং সেই কারনেই তারা ছন্নছারা হয়ে গেছে। এরপরেই তিনি বলেন বিজেপি হারিয়ে গেলে তা বাংলার পক্ষে এবং মানুষের পক্ষে ভাল। 

ফিরহাদ আরও বলেন, পশ্চিমবঙ্গে বাম (Left Front) সরকারের আমলে তৃণমূল বহু নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছে। কিন্তু বহু সমস্যার সম্মুখিন হয়েও কখনও নির্বাচন বন্ধ করার জন্য আদালতে যাননি তারা। যদিও তিনি মনে করেন বিজেপি যাই চাইবে আদালত তাই দেবে এমনটা নয়। 

আরও পড়ুন: Kolkata Municipal Election: ১৯ ডিসেম্বরই কলকাতায় পুরভোট, জারি বিজ্ঞপ্তি; বাদ হাওড়া

তৃণমূলের ভোটের প্রচার সম্পর্কে ফিরহাদ জানান, তৃণমূলকে (TMC) প্রচার করতে হয় না। কারণ তারা সারা বছর মানুষের সঙ্গে রয়েছেন এবং মমতা বন্দ্যোপাধ্যায় সারা বছর মানুষের জন্য বহু প্রজেক্ট করেছেন। মে মাসের নির্বাচন এবং পরবর্তী উপনির্বাচন, সবগুলিতেই দেখা গেছে মানুষ কীভাবে তৃণমূলের পাশে থেকেছে।       

ত্রিপুরার নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ত্রিপুরায় মানুষের অধিকার রক্ষায় ব্যর্থ বিপ্লব দেবের সরকার। এর জবাব তৃণমূল দেবে। তিনি হুশিয়ারি দেন বিজেপি ভোট লুঠ করতে পারে কিন্তু মানুষের অধিকার লুঠ করতে পারবে না। তিনি দাবি করেন মানুষের মনের মধ্যে তৃণমূল ঢুকে গেছে এবং ভবিষ্যতে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসই সরকার বানাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)