Suvendu attacks Mamata: 'নন্দীগ্রামে হারের যন্ত্রণা থেকেই মমতা রেড রোডে ডাকেননি', মুখ্যমন্ত্রীকে নিশানা শুভেন্দুর

'ক্যান্সারেরও কেমো বেরিয়েছে কিন্তু হিংসার কোনও ওষুধ বের হয়নি'

Updated By: Jan 26, 2022, 04:48 PM IST
Suvendu attacks Mamata: 'নন্দীগ্রামে হারের যন্ত্রণা থেকেই মমতা রেড রোডে ডাকেননি', মুখ্যমন্ত্রীকে নিশানা শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: রেড রোডে প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে ডাকা হয়নি। রাজ্য সরকারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। একই সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে (CM Mamata Banerjee) তীব্র আক্রমণ শানালেন নন্দীগ্রামের বিধায়ক।

বুধবার শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) দাবি করেন, কোভিডের মধ্যে গত বছরও আব্দুল মান্নানকে কার্ড দেওয়া হয়েছিল। ফোন করে ডাকা হয়েছিল। এ বছর তা হল না। এরপর রাজ্যের বিরোধী দলনেতা বলেন, "আমার মনে হয়েছে নন্দীগ্রামে মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee) আমার কাছে হেরেছেন। আমার মনে হয় সেই যন্ত্রণা থেকে তিনি আমাকে ডাকতে দেননি। তাঁর নির্দেশেই এটা হয়েছে। আপনারা জানেন ক্যান্সারেরও কেমো বেরিয়েছে। কিন্তু হিংসার কোন ওষুধ বের হয়নি। মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) যে হিংসা, যেহেতু আমার কাছে তিনি হেরে বাড়ি গিয়েছেন। কিন্তু চিরদিন এটা লেখা থাকবে, হেরেছি হেরেছি হেরেছি।" কটাক্ষ করেছেন বিজেপি নেতা অমিত মালব্য (Amit Malviya)।

এর পাল্টা দিয়েছেন তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। প্রথমে রাজ্যের বিরোধী দলনেতাকে 'পেগাসাস অধিকারী' বলে কটাক্ষ করেন তিনি। এরপর তাঁর অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের দয়ায় মন্ত্রী, সাংসদ এবং বিধায়ক হয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), তাঁর বাবা শিশির অধিকারী এবং তাঁর ভাই। সরকার এবং দলেরও বিভিন্ন পদে থেকেছেন তাঁরা। কুণাল ঘোষ (Kunal Ghosh) আরও বলেন, "শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গোটা পরিবার মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (CM Mamata Banerjee) দয়ায়, তৃণমূল কর্মীদের আবেগ ও  রক্তের বিনিময়ে সরকারি বিভিন্ন পদে ছিলেন। পরে সিবিআই-ইডির হাত থেকে বাঁচতে শুভেন্দু বিজেপির জুতো পালিশ করতে গিয়েছেন।"

আরও পড়ুন: সেজে উঠছে ঐতিহাসিক বক্সা দুর্গ, উন্নয়নে কোটি টাকা বরাদ্দ পশ্চিমবঙ্গ সরকারের

আরও পড়ুন: Malda Airport: সুখবর, সম্প্রসারণের পর মালদা বিমানবন্দরে নামতে পারবে ৯০ আসনের বিমান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.