আজ থেকে শহরের বিভিন্ন এলাকায় যান চলাচল নিয়ন্ত্রিত হবে

গঙ্গার নিচে সুরঙ্গ তৈরির কাজ শেষ। এবার শুরু হবে ব্রাবোর্ন রোড ফ্লাইওভারের নীচে মেট্রোর টানেলিংয়ের কাজ। তার জন্য আজ থেকে শহরের বিভিন্ন এলাকায় যান চলাচল নিয়ন্ত্রিত হবে। এই মর্মে সোমবারই একটি বিজ্ঞপ্তি জারি করে কলকাতা পুলিস । তার জেরে আজ মধ্যরাত থেকে একাধিক বাস-মিনিবাসের রুট বদল করা হচ্ছে। কয়েকটি রাস্তায় বন্ধ থাকছে ট্রাম চলাচল। পার্কিংও নিষিদ্ধ। মঙ্গলবার ভোর ছটা পর্যন্ত এই ব্যবস্থা লাগু থাকবে।

Updated By: Jul 7, 2017, 10:39 AM IST
আজ থেকে শহরের বিভিন্ন এলাকায় যান চলাচল নিয়ন্ত্রিত হবে

ওয়েব ডেস্ক: গঙ্গার নিচে সুরঙ্গ তৈরির কাজ শেষ। এবার শুরু হবে ব্রাবোর্ন রোড ফ্লাইওভারের নীচে মেট্রোর টানেলিংয়ের কাজ। তার জন্য আজ থেকে শহরের বিভিন্ন এলাকায় যান চলাচল নিয়ন্ত্রিত হবে। এই মর্মে সোমবারই একটি বিজ্ঞপ্তি জারি করে কলকাতা পুলিস । তার জেরে আজ মধ্যরাত থেকে একাধিক বাস-মিনিবাসের রুট বদল করা হচ্ছে। কয়েকটি রাস্তায় বন্ধ থাকছে ট্রাম চলাচল। পার্কিংও নিষিদ্ধ। মঙ্গলবার ভোর ছটা পর্যন্ত এই ব্যবস্থা লাগু থাকবে।

অন্যদিকে, ফের চিকিত্সায় গাফিলতির জেরে রোগী মৃত্যুর অভিযোগ উঠল। অভিযোগের তির সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালের দিকে। পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন দমদম পার্কের বাসিন্দা পেশায় আইনজীবী সুব্রত চট্টোপাধ্যায়। পেটে ব্যথার পাশাপাশি হাই ব্লাড প্রেসারের সমস্যাও ছিল সুব্রতবাবুর। অভিযোগ, বারবার ডেকেও চিকিত্সকের দেখা মেলেনি। প্রায় এক ঘণ্টা পর সুব্রতবাবুকে দেখতে আসেন এক চিকিত্সক । ততক্ষণে পেটের ব্যথা কমেও যায় তাঁর। শুরু হয় কোমর ব্যথা। পরিবারের অভিযোগ এরপর একটি ইঞ্জেকশন দেন চিকিত্সকরা। তার কিছুক্ষণ করেই মৃত্যু হয় ওই আইনজীবীর। 

বিক্রমের গাড়িতে পাওয়া বোতলে কী ছিল? জানা গেল ফরেনসিক রিপোর্টে