নবম শ্রণির ছাত্রীর নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য, অপহরণের অভিযোগ পরিবারের, তদন্তে পুলিশ

Updated By: Aug 2, 2017, 10:28 AM IST
নবম শ্রণির ছাত্রীর নিখোঁজ হওয়ার ঘটনায় চাঞ্চল্য, অপহরণের অভিযোগ পরিবারের, তদন্তে পুলিশ

ওয়েব ডেস্ক: নবম শ্রণির এক ছাত্রীর নিখোঁজ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। ইতিমধ্যে গড়ফা থানায় মেয়েকে অপহরণের অভিযোগ দায়ের করেছে পরিবার। পুলিশি সূত্রে খবর, গড়ফা স্কুল ফর গার্লসের নবম শ্রেণির ছাত্রী পুজা শিকারি নামে ওই কিশোরী পূর্বাচল মেন রোডের বাসিন্দা। 

গত ২৬ জুলাই স্কুলে গিয়ে আর বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন পরিবারের লোকজন। এদিক সেদিক খোঁজা খুঁজি করেও পুজার কোনোও খোঁজ মেলে না। পুজার মা যশোদা শিকারি পেশায় পরিচারিকা। প্রথমে কি করবেন বুঝে উঠতে পারেন না তিনি। ঘটনার দুদিন পর বিষয়টা তাঁর বাড়িওয়ালাকে জানান যশোদা। সেখান থেকে খবর যায় এলাকার সমাজসেবক অনিরুদ্ধ ঘোষের কাছে। এরপর গত ২৯ তারিখ গড়ফা থানায় এই বিষয় একটি জেনারেল ডায়রি করা হয়। এরপর গতকাল রাতে ভারতীয় দণ্ডবিধির ৩৬৩ ধারায় অপহরণের অভিযোগ দায়ের করে পুলিশ।

পুজার মা যশোদা জানান, মেয়েকে অপহরণই করা হয়েছে। বেশ কয়েকটি অজ্ঞাত পরিচয় নম্বর থেকে ফোনও আসে বাড়িতে। বিষয়টি পুলিশকেও জানিয়েছেন তিনি। যশোদা আরও জানায়, গত ২৬ তারিখ স্কুলেও গেছিল পুজা। কিন্তু সেখান থেকে আর বাড়ি ফেরেনি সে। পরণে তার স্কুল ইউনিফর্ম রয়েছে। অপরদিকে এলাকার সমাজসেবক অনিরুদ্ধ ঘোষ বলেন, অনেক গরিব এরা। মহিলার স্বামী নেই। লোকের বাড়িতে কাজ করে কোনওরকমে সংসার চলে তাঁদের। মেয়েকে না পেয়ে প্রশাসনের দরজায় দরজায় ঘুরে বেড়াচ্ছেন। বিষয়টি জানার পরই এদের পাশে এসে দাঁড়ান অনিরুদ্ধবাবু।  তিনি আরও বলেন, পুলিশ পারে না এমন কোনও কাজ নেই। ওরা চাইলেই মেয়েটিকে উদ্ধার করে আনতে পারে।