পরমা উড়ালপুলের জট কাটার সম্ভাবনা নেই আগামী বছরেও

আগামী বছরেও পরমা উড়ালপুলের জট কাটার কোনও সম্ভাবনা নেই। কলকাতা হাই কোর্টে ডিসি ট্রাফিক মঙ্গলবার যা জানিয়েছেন, তার এটাই নির্যাস। পরমা আইল্যান্ডের মুখ সরু। তাই যানজট। পরমার দুটো ফ্ল্যাঙ্ক বা দুটো বাহু। একটা এজেসি বোস রোডের সঙ্গে সংযোগকারী ফ্লাইওভারের কাজ শেষ না হওয়া পর্যন্ত পরমা ফ্লাইওভারে যান চলাচল থাকবে একমুখী।  

Updated By: Dec 8, 2015, 05:19 PM IST
পরমা উড়ালপুলের জট কাটার সম্ভাবনা নেই আগামী বছরেও

ওয়েব ডেস্ক: আগামী বছরেও পরমা উড়ালপুলের জট কাটার কোনও সম্ভাবনা নেই। কলকাতা হাই কোর্টে ডিসি ট্রাফিক মঙ্গলবার যা জানিয়েছেন, তার এটাই নির্যাস। পরমা আইল্যান্ডের মুখ সরু। তাই যানজট। পরমার দুটো ফ্ল্যাঙ্ক বা দুটো বাহু। একটা এজেসি বোস রোডের সঙ্গে সংযোগকারী ফ্লাইওভারের কাজ শেষ না হওয়া পর্যন্ত পরমা ফ্লাইওভারে যান চলাচল থাকবে একমুখী।  

আজ বৈঠকে বিচারপতি  দীপঙ্কর দত্তকে জানিয়ে দিলেন যুগ্ম কমিশনার ট্রাফিক সুপ্রতিম সরকার। কেন পরমা আইল্যান্ডে যান চলাচল একমুখী? আজ বৈঠকে একথা জানতে চান বিচারপতি দীপঙ্কর দত্ত।  ডিসি ট্রাফিক জানান, সার্কাস অ্যাভিনিউর দিকে সংযোগকারী ফ্লাইওভারের কাজ শেষ হয়ে যাবে জানুয়ারিতেই। কিন্তু কংগ্রেস এগজিবিশন রোড হয়ে এজেসি বোস রোডের সংযোগকারী ফ্লাইওভারের কাজ শেষ হতে মার্চ মাস হয়ে যাবে। সেই কারণে,আগামী বছর মার্চের আগে পরমা ফ্লাইওভারে দ্বিমুখী যান চলাচল শুরু করা সম্ভব নয়। আজকের বৈঠকে ছিলেন KMDA-এর আধিকারিকরাও।

পরমাতে কেএমডিএ-র সূত্র বলছে পুরো ব্যর্থতা ট্রাফিকের। তাদের প্রশ্ন, গড়িয়াহাটমুখী গাড়ি কেন ফ্লাইওভারে তুলব? ট্রাফিকের পক্ষে আটকানো সম্ভব।

 

.