Attack on ED | Governor CV Ananda Bose: হাসপাতালে গিয়ে আহত ইডি আধিকারিকদের সঙ্গে সাক্ষাৎ রাজ্যপালের..

'আমাদের সবার কাছেই লজ্জার'। বাংলা আক্রান্ত, গণতন্ত্র আক্রান্ত। কোনওভাবেই এটা বরদাস্ত করা যায় না। দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্য়বস্থা নেওয়া হবে'।

Updated By: Jan 5, 2024, 11:10 PM IST
Attack on ED | Governor CV Ananda Bose: হাসপাতালে গিয়ে আহত ইডি আধিকারিকদের সঙ্গে সাক্ষাৎ রাজ্যপালের..

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'আমাদের সবার কাছেই লজ্জার'। হাসপাতালে গিয়ে আহত ইডি আধিকারিকদের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। বললেন,  বাংলা আক্রান্ত। গণতন্ত্র আক্রান্ত। কোনওভাবেই এটা বরদাস্ত করা যায় না। দোষীদের বিরুদ্ধে অবশ্যই ব্য়বস্থা নেওয়া হবে'।

আরও পড়ুন:  Justice Abhijit Gangopadhyay: 'রাজ্যে সাংবিধানিক কাঠামো ভেঙে পড়েছে', ইডি আধিকারিকদের দেখতে হাসপাতালে বিচারপতি..

বেনজির। রেশন দুর্নীতির মামলায় তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি গিয়ে হামলার মুখে ইডি। মাথা ফাটল ৩ আধিকারিকরা। গাড়িতে ভাঙচুর করলেন বিক্ষোভকারীরা। সকালে ভিডিও বার্তা রাজ্যপাল বলেন, 'সন্দেশখালির ঘটনা উদ্বেগজনক। গণতান্ত্রিক পরিবেশে বর্বরতা ও আক্রমণ আটকানোর দায়িত্ব সরকারের। সরকার দায়িত্ব পালনে ব্যর্থ হলে, সংবিধান নিজের পথে চলবে'। রাজ্যের কাছে রিপোর্ট তলব করেন তিনি। রাজভবনে ডেকে পাঠান রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব ও ডিজি-কে।

সন্ধ্যা আহত ইডি আধিকারিকদের দেখতে হাসপাতালে যান রাজ্যপাল। বাইরে বেরিয়ে তিনি বলেন, 'ভারতের সংবিধান আছে। আইনি ব্য়বস্থা আছে। সবকিছুকেই প্রয়োগ করা হবে,  যাতে এই নৈরাজ্য না চলতে পারে'। রাজ্য তরফে কী রিপোর্ট পেলেন? রাজ্য়পালের জবাব, মুখ্যমন্ত্রীর আমার মধ্যে যা কথা হয়েছ, সেটা গোপনীয়, যতক্ষণ প্রকাশ করা হচ্ছে। আমি আমার কর্তব্য করেছি'।

আরও পড়ুন:  ED: 'খুনের উদ্দেশ্যে হামলা', এ রাজ্যে নিরাপত্তা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি ইডি-র!

স্রেফ ইডি নয়, সন্দেশখালিতে সংবাদমাধ্যমকেও রেয়াত করেননি বিক্ষোভকারীরা।  জি ২৪ ঘণ্টার সাংবাদিক, চিত্র সাংবাদিক ও চালককে লক্ষ্য নির্বিচারে ইট ছোঁড়া হয়।  গুরুতর আহত চালক। ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে  জি ২৪ ঘণ্টার গাড়ির প্রতিটি কাচ। রাজ্যপাল বলেন, 'সংবাদমাধ্যমের কোনও ধরণের আক্রমণ বরদাস্ত করা যায় না। সমাজ নিশ্চয়ই জবাব দেবে। রাজ্যপাল হিসেবে,আমি চোখ-কান খোলা রাখি। প্রয়োজনে কড়া ব্যবস্থা নেব'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.