Dhupguri By-Poll: ধূপগুড়ির জয়ী প্রার্থীকে নিজেই শপথবাক্য পাঠ করাতে চান রাজ্যপাল!

ধূপগুড়িতে এবার ঘাসফুল ফুটেছে। উপনির্বাচনে ৪৩৮৩ ভোটে জিতেছেন তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়। হাড্ডাহাড্ডি লড়াই শেষে জেতা আসন হাতছাড়া হয়ে গিয়েছে বিজেপির। 

Updated By: Sep 23, 2023, 07:27 PM IST
Dhupguri By-Poll: ধূপগুড়ির জয়ী প্রার্থীকে নিজেই শপথবাক্য পাঠ করাতে চান রাজ্যপাল!

প্রবীর চক্রবর্তী: ধূপগুড়িতে উপনির্বাচনের ফল ঘোষিত। বিধায়ক হিসেবে জয়ী প্রার্থীর শপথ কবে? বিধানসভা ও স্পিকারকে এড়িয়ে এবার নিজেই তাঁকে শপথবাক্য পাঠ করাতে চান রাজ্যপাল সিভি আনন্দ বোস! সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন: Aadhaar: ফের আধারের বায়োমেট্রিক ক্লোন, ১০ হাজার খোওয়ালেন বেহালার ব্যক্তি!

২ সপ্তাহ পার। ধূপগুড়ি উপনির্বাচনের ফল ঘোষণা হয় ৮ সেপ্টেম্বর। সূত্রের খবর, বিধায়কের পদে দ্রুত জয়ী প্রার্থীর শপথ চেয়ে রাজভবনে চিঠি দিয়েছে পরিষদীয় দফতর। আজ, শনিবারই ধূপগুড়ির জয়ী তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়কে শপথ বাক্য করাতে বলেন রাজ্যপাল। কিন্তু বিধানসভার তরফে জানিয়ে দেওয়া হয়, শনিবার শপথ গ্রহণ সম্ভব নয়। এরপর নিজেই শপথবাক্য পাঠ করানোর জন্য জয়ী প্রার্থীকে ফোন করেন রাজ্যপাল। তিনি অবশ্য রাজভবনে যাচ্ছেন না।

বছর ঘুরতেই ফের ভোট! ধূপগুড়িতে এবার ঘাসফুল ফুটেছে। উপনির্বাচনে ৪৩৮৩ ভোটে জিতেছেন তৃণমূল প্রার্থী নির্মলচন্দ্র রায়। হাড্ডাহাড্ডি লড়াই শেষে জেতা আসন হাতছাড়া হয়ে গিয়েছে বিজেপির। একুশে বিধানসভা ভোটে ধূপগুড়ির বিধায়ক নির্বাচিত হয়েছিলেন বিষ্ণুপদ রায়। ২৫ জুলাই প্রয়াত হন তিনি। এরপর ৫ সেপ্টেম্বর উপনির্বাচন হয় ওই কেন্দ্রে।

আরও পড়ুন: Zee 24 Ghanta IMPACT! আজ থেকেই যাদবপুর ক্যাম্পাসে শুরু ২৯ সিসিটিভি ক্যামেরা বসানোর কাজ

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.