'আগে কাজ করুন, পরে প্রতিক্রিয়া দেবেন', মুখ্যমন্ত্রীকে ফের খোঁচা রাজ্যপালের

"আগে কাজ করুন, পরে প্রতিক্রিয়া দেবেন। এটা একটা কঠিন সময়।"

Updated By: Apr 16, 2020, 09:10 AM IST
'আগে কাজ করুন, পরে প্রতিক্রিয়া দেবেন', মুখ্যমন্ত্রীকে ফের খোঁচা রাজ্যপালের

নিজস্ব প্রতিবেদন: করোনার বিরুদ্ধে লড়াইয়ে তত্পর রাজ্য। তবে এই যুদ্ধকে চ্যালেঞ্জ হিসাবে নিতে হবে। প্রতিক্রিয়া দেওয়ার বদলে কাজ করতে হবে, গঠনমূলক ব্যবস্থা নিতে হবে। টুইটারে ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা রাজ্যপাল জগদীপ ধনখড়ের।
তাঁর কথায়, "আগে কাজ করুন, পরে প্রতিক্রিয়া দেবেন। এটা একটা কঠিন সময়।"

 

উল্লেখ্য, বুধবার  সকালেই রাজ্যপাল একটি টুইট করেন।  তাঁর বক্তব্য ছিল, রাজ্যে ১০০ শতাংশ সামাজিক দূরত্ব বজায় রাখতে ব্যর্থ হচ্ছে প্রশাসন।  রাজ্যে লকডাউন সফল করতে প্যারা মিলিটারি ফোর্সের পক্ষে সওয়াল করেন তিনি। বিষয়টি নিয়ে বিকালে নবান্নে  প্রতিক্রিয়া দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
নাম না করে মুখ্যমন্ত্রী বলেন, "কেউ কেউ প্যারা মিলিটারি ফোর্সের কথা বলছেন। আরে বলে দিলেই হল? প্যারা মিলিটারি ফোর্স কী করবে? আরে আর্মির ডাক্তারদেরও তো করোনা হচ্ছে। সিআইএসএফ-এর ডিজি কোয়ারেন্টিনে চলে গিয়েছেন।" এরপরই কিছুটা বিরক্তির সুরে মমতা বলেন, "এই সময়ে ঘোলা জলে মাছ ধরাটা কি খুবই প্রয়োজন?"


মুখ্যমন্ত্রীর কথায়, "এটা একটা কঠিন সময়। এটা যেন সমষ্টিগতভাবে না বাড়ে, সেটা যেন সবাই একটু খেয়াল রাখি।"
মুখ্যমন্ত্রীর এই কথার সমালোচনা করে বৃহস্পতিবার সকালে ফের টুইটে খোঁচা দেন রাজ্যপাল। তিনি বলেন, "আগে কাজ করুন, ব্যবস্থা নিন, পরে প্রতিক্রিয়া দেবেন।" প্রসঙ্গত, গত মাসেই করোনা প্রতিরোধে মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়ে ইতিবাচক কথা বলেছিলেন রাজ্যপাল।

 

.