close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

এসএসকেএম হাসপাতালে ২ নাবালিকা রোগীর সঙ্গে অশালীন আচরণ, গ্রেফতার ২ গ্রুপ ডি কর্মী

রোগীর দেখভালের দায়িত্ব যাদের ওপরে, ত্রাস হয়ে উঠল তারাই। অসহায় রোগীর সঙ্গে গ্রুপ ডি কর্মীর অশালীন আচরণের ঘটনায় উত্তেজনা ছড়াল এসএসকেএম হাসপাতালে। নাবালিকা ২ রোগীর আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার ২ গ্রুপ ডি কর্মী।

RONAY TEWARI | Updated: Aug 17, 2019, 08:25 AM IST
এসএসকেএম হাসপাতালে ২ নাবালিকা রোগীর সঙ্গে অশালীন আচরণ, গ্রেফতার ২ গ্রুপ ডি কর্মী

নিজস্ব প্রতিবেদন: রোগীর দেখভালের দায়িত্ব যাদের ওপরে, ত্রাস হয়ে উঠল তারাই। অসহায় রোগীর সঙ্গে গ্রুপ ডি কর্মীর অশালীন আচরণের ঘটনায় উত্তেজনা ছড়াল এসএসকেএম হাসপাতালে। নাবালিকা ২ রোগীর আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার ২ গ্রুপ ডি কর্মী।

আরও পড়ুন-স্ত্রীর জন্মদিনে ভিক্টোরিয়ায় বেড়াতে এসে বজ্রপাতে মৃত্যু দমদমের বাসিন্দার 

ওই দুই গ্রুপ ডি কর্মীর কাণ্ড শুনলে অবাক হতে হয়। দু’জনেরই কাজ হল এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে ট্রলিতে রোগীদের নিয়ে যাওয়া। গত ১৩ ডিসেম্বর অস্ত্রপচার হয় হার্টের সমস্যা ও মস্তিস্কে সমস্যা নিয়ে ভর্তি হওয়া দুই নাবালিকার। দুজেনের বাড়ি উত্তর ২৪ পরগনায়। অস্ত্রপচারের পর তাদের জেনারেল ওয়ার্ডে দেওয়া হয়।

আরও পড়ুন-কাশ্মীর নিয়ে চিন ছাড়া রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদে কাউকেই পাশে পেল না পাকিস্তান 

নাবালিকা দুই রোগীর পরিবারের অভিযোগ, এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ডে স্থানান্তরের সময়ে দুই নাবালিকার বুকে মাথা রেখে সেলফি তোল গ্রুপ ডি কর্মী সুনীল ও তার সঙ্গী। তারা ওই কথা বাড়ির লোকদের জানিয়ে দেয়। বাড়ির লোকজন ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতেই দুজনকে গ্রেফতার করে পুলিস। ধৃতের কাছ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে মোবাইল ফোনটি।